logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বৃহস্পতিবারই নেইমারকে নিয়ে বার্সার ‘চূড়ান্ত’ ঘোষণা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ আগস্ট ২০১৯, ০৪:৫৩
neymar
নেইমার || ছবি- সংগৃহীত
নেইমারের ভবিষ্যত কি? প্যারিস সেন্ট জাইর্মেইতে (পিএসজি) থাকছেন, নাকি ফিরে আসছেন বার্সেলোনায়? এমন প্রশ্নের জবাব খুঁজছেন ফুটবল প্রেমীরা। চলতি মৌসুম শুরু হওয়ার আগ থেকেই টান-টান উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে বিশ্ব ফুটবলে। ঠিক এমন সময়ে নতুন সুর, বৃহস্পতিবার ব্রাজিলিয়ান তারকাকে দলে অন্তর্ভুক্ত করার ঘোষণা দিতে চলে স্প্যানিশ দলটি! এমনটাই জানাচ্ছে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো।

স্পেনের আল চিরিঙ্গুইটোর বরাতে দ্য ডেইলি সান বলছে, লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা আনুষ্ঠানিক ঘোষণা দিতে চলেছে। এদিকে ঐতিহ্যবাহী দলটির অন্যতম পরিচালক জেভিয়ার বরডাস নেইমার সংক্রান্ত উত্তর দিতে গিয়ে সাংবাদিকদের বলেছেন, ‘আমরা খুবই কাছে চলে এসেছি।’

২৭ বছর বয়সী এই ফরোয়ার্ডের জন্য ব্যয়ের পরিমাণ কত? সেটার দিকেই মূলত সবার বিশেষ দৃষ্টি।

২০১৭/১৮ মৌসুমে ১৯৮ মিলিয়ন পাউন্ডে বার্সাকে বিদায় জানিয়ে প্যারিসে পাড়ি জমান নেইমার। হয়ে যান বিশ্বের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়। যদিও লিগ ওয়ানে গিয়ে গেল দুই মৌসুমের বেশিরভাগ সময়ই ইনজুরিতেই থাকতে হয় তাকে। পাশাপাশি বেশ অস্বস্তিতেও পড়তে হয়েছিল ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে। স্প্যানিশ গণমাধ্যমগুলো তখন থেকেই জানাচ্ছিল, বার্সায় ফিরতে চান সাম্বা তারকা।

অন্যদিকে কিছুতেই নেইমারকে ছাড়তে চাচ্ছিল না পিএসজি কর্তৃপক্ষ। কাতালান দলটির পাশাপাশি রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসও নেইমারকে দলে ভেড়ানোর সুযোগ খুঁজছিল। আর এতে ফ্রেঞ্চ দলটি মাঝে মাঝে আকাশচুম্বি দাম হাঁকাতে থাকে নেইমারকে নিয়ে। সব শেষ বার্সার সঙ্গে একটি জায়গাতে স্থির হয় পিএসজি। এমটাই সংবাদ প্রকাশিত হচ্ছে।

ডেইলি সান আরও জানাচ্ছে, ১১৮ মিলিয়ন পাউন্ডের সঙ্গে উসমানে ডেম্বেলে ও ইভান রাকিটিচকে দলে যোগ করে নেইমারকে বিদায় জানাতে চলেছে পিএসজি।

যদিও ডেম্বেলের এজেন্ট মৌস্সা সিসকো জানিয়েছেন, ডেম্বেলে শতভাগ বার্সাতেই থাকছেন। তবে এরই মধ্যে নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে বার্সার নাম মুছে দিয়েছেন এই ২২ বছর বয়সী ফ্রেঞ্চম্যান।

অন্যদিকে ক্রোয়েশিয়ান তারকা মিডফিল্ডার রাকিটিচ আগেই ধারণা দিয়েছিলেন নু ক্যাম্পকে বিদায় জানাতে চলেছেন তিনি।
 
ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়