• ঢাকা রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
logo

৬ গোলের থ্রিলারে জয়বঞ্চিত পিএসজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ এপ্রিল ২০২৪, ১৬:০৯
গোল
ছবি-এএফপি

আরেকটি লিগ শিরোপা নিশ্চিতের সুযোগ হাতছাড়া পিএসজি। শনিবার (২৭ এপ্রিল) ঘরের মাঠে ধুকতে থাকা লে হাভরের সঙ্গে ৩-৩ গোলের ড্রয়ে কোনোমতে পরাজয়ের লজ্জা থেকে রেহাই পেয়েছে ফরাসি জায়ান্টরা। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে মাঠে নামার আগে এটাই শেষ ম্যাচ ছিল পিএসজির।

এদিন জিততে পারলেই ফরাসি লিগে রেকর্ড ১২ বারের মতো চ্যাম্পিয়নশিপ নিশ্চিত হয়ে যেত পিএসজির। গত ১২ মৌসুমে যা দশম। কিন্তু রেলিগেশন প্লে-অফে থাকা লে হাভরের বিপক্ষে মোটেই সুবিধা করতে পারেনি পিএসজি।

ইনজুরি টাইমে গনসালো রামোসের গোলে কোনোমতে ড্র নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। ম্যাচের ৬১তম মিনিটে ৩-১ গোলে পিছিয়ে পরাজয়ের ক্ষণ গুনছিল তারা। তবে এই ড্র সত্ত্বেও এই মুহূর্তে তাদেরকে ধরার সাধ্য কোনো দলেরই নেই।

প্রথমার্ধে ব্র্যাডলি বারকোলার গোলে সমতায় ফেরে পিএসজি। ক্রিস্টোফার ওপেরির গোলে ম্যাচের ১৯তম মিনিটে এগিয়ে গিয়েছিল লে হাভরে। লে হাভরেকে ৩৮তম মিনিটে ফের এগিয়ে দেন ঘানা তারকা আন্দ্রে আইয়ু।

এরপর পেনাল্টি স্পট থেকে সফরকারীদের ৩-১ গোলের লিড উপহার দেন আব্দুলায়ে টুরে। একপর্যায়ে পরাজয়ের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিল পিএসজি। কিন্তু আশরাফ হাকিমি আর বদলি রামোস দলের এক পয়েন্ট নিশ্চিত করেন। এতে গত সেপ্টেম্বরের পর এ নিয়ে ২৬ ম্যাচে অপরাজিত থাকল পিএসজি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড যেন গোলকধাঁধা
এবার নিজ মুখেই পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন এমবাপ্পে
আরটিভিতে আজ যা দেখবেন
নিলামে উঠতে যাচ্ছে ম্যারাডোনার ‘গোল্ডেন বল’
X
Fresh