logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

বৃষ্টির পেটে পাকিস্তান-ইংল্যান্ড প্রথম ওয়ানডে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ মে ২০১৯, ১১:১৪ | আপডেট : ০৯ মে ২০১৯, ১১:৫১
ছবি: সংগৃহীত

বিশ্বকাপের মূলমঞ্চে যাওয়ার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে নিতে সবার আগে স্বাগতিক দেশ ইংল্যান্ডে পা রাখে পাকিস্তান। যেখানে একটি টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে অংশ নিবে ১৯৯২ বিশ্বকাপের চ্যাম্পিয়নরা।

সফরের প্রথম তিনটি প্রস্তুতি ম্যাচে হ্যাটট্রিক জয় পেয়ে একমাত্র টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়ে স্বাগতিকদের কাছে পরাজিত হয় সফরকারী দলটি। প্রত্যাশা ছিল ওয়ানডেতে ঘুরে দাঁড়ানোর। কিন্তু বৃষ্টির কারণে প্রথম ম্যাচে সম্ভব হয়নি সেটিও। মুষলধারে বৃষ্টি হওয়ায় ফল আসেনি প্রথম ওয়ানডেতে। ফলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

তবে বৃষ্টি নামার আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে খুব সুবিধা করতে পারেনি পাকিস্তান। ১৯ ওভারে ২ উইকেট হারিয়ে ৮০ রান করেছিল তারা। ইমাম উল হক ৪২ এবং হারিস সোহেল অপরাজিত ছিলেন ১২ রানে। ফাখর জামান ৩ এবং বাবর আজম আউট হন ১৬ রানে।

পাকিস্তান একাদশ
ইমাম-উল হক, ফাখর জামান, বাবর আজম, হারিস সোহেল, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), আসিফ আলি, ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফ, হাসান আলি, শাহিন আফ্রিদি, মোহাম্মদ আমির।

ইংল্যান্ড একাদশ
জেমস ভিন্স, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগ্যান (অধিনায়ক), জস বাটলার (উইকেটরক্ষক), বেন স্টোকস, জো ড্যানলি, আদিল রশিদ, জোফরা আরচার, ক্রিস ওকস এবং লিয়াম প্লাঙ্কেট।

এএ/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়