logo
  • ঢাকা বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

টিকটকে ভারতীয় গানে ঠোঁট মিলিয়ে বিপাকে ইয়াসির (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ এপ্রিল ২০১৯, ১২:১৭ | আপডেট : ০৪ এপ্রিল ২০১৯, ১২:২৮
ভক্তের সঙ্গে পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহ
সামাজিক যোগযোগ মাধ্যমের জন্য ভক্তদের খুব কাছে পৌঁছে গেছেন তারকারা। বিশ্বজুড়ে তারকারা অনলাইনে যেমন প্রশংসায় ভাবেন আবার রোষানলেও পড়তে হয় তাদের। এবার এমন ঘটনার শিকার হয়েছেন পাকিস্তানের ক্রিকেটার ইয়াসির শাহ। এতে দেশটির ক্রিকেট বোর্ডের কাছেও হিসাব কষতে হয়েছে তাকে। 

whirpool
সম্প্রতি ভিডিও অ্যাপ টিকটকে ভারতের একটি গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ইয়াসির। সঙ্গে ছিলেন তার এক ভারতীয় বংশোদ্ভূত নারী ভক্ত। ভিডিওটি এই তারকা লেগ স্পিনারের নারী ভক্ত নিজেই পোস্ট করেছিলেন। 

ভারত-পাকিস্তানের মধ্যকার চলমান উত্তেজনার মাঝে এমন ভিডিও সামনে আসায় স্বাভাবিকভাবেই ঝড়ের গতিতে সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগযোগ মাধ্যমে। এতে পাকিস্তান ক্রিকেট সমর্থক এবং ক্রিকেট বোর্ডের রোষের মুখে পড়তে হয় ইয়াসিরকে। বাদ দেয়নি দেশটির গণমাধ্যমগুলোও।

যদিও ভারতের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের ‘ও হামসাফার’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন বলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ক্ষোভ, নাকি অন্য কোনও কারণে, এ বিষয়ে পিসিবির পক্ষ থেকে সুস্পষ্ট করে কিছু জানানো না হলেও সতর্ক করা হয়েছে ৩২ বছর বয়সী ইয়াসিরকে।

দেশটির ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার পক্ষ থেকে জানানো হয়, ক্রিকেটারদের এমন অপরিচিত লোকজনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মুখ দেখানো উচিত নয়। বোঝা উচিত, পরবর্তী সময়ে এভাবে বিপদে পড়তে হতে পারে তাদের।

এদিকে ইয়াসির জানিয়েছেন, সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে একটি শপিং মলে ওই নারী ভক্ত তার কাছে আবদার করেন ভিডিওতে ঠোঁট মেলানোর জন্য। ভক্তের অনুরোধ রাখতেই তিনি এমন কাজ করেছেন তিনি।

পাকিস্তান ক্রিকেট দলের কোচ মিকি আর্থার এ প্রসঙ্গে বলেন, ইয়াসির এরই মধ্যে দুঃখ প্রকাশ করেছেন। ভবিষ্যতে  এমন ঘটনার ক্ষেত্রে সতর্ক থাকবেন বলে কথা দিয়েছেন তিনি। 

এই ঘটনার প্রেক্ষিতে পিসিবির কোড অফ কন্ডাক্টে নতুন কিছু ধারা যোগ হতে পারে বলে জানিয়েছে দেশটির গণমাধ্যম।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়