• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নেইমার ফিরছেন কবে?

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ এপ্রিল ২০১৯, ১৫:০৩

নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া, এডিনসন কাভানি, দানি আলভেস, থমাস মুনিয়ের, জুলিয়ান ড্রাক্সলারের মতো তারকারা যখন ইনজুরির কারণে মাঠ থেকে দূরে থাকে তখন একটি দলের কেমন অবস্থা হতে পারে সেটি সবারই জানা। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) রোববার রাতে দলের মূল একাদশের বড় বড় নামগুলোকে ছাড়াই খেলতে নেমেছিল। অপেক্ষাকৃত দুর্বল দলটির বিপক্ষে মাত্র ১-০ গোলে জয় পেয়েছে টমাস টুখেলের শিষ্যরা।

ফ্রেঞ্চ লিগ ওয়ানের পয়েন্ট তালিকার ১৪তম স্থানে থাকা দলটির বিপক্ষে জয় সূচক গোলটি করেছেন কিলিয়ান এমবাপে। ম্যাচের ৭৪তম মিনিটের গোলটি করেন বিশ্বকাপ জয়ী এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

চলতি বছরের ২৩ জানুয়ারির পর দলটির সবচেয়ে বড় তারকা নেইমারকে আর মাঠে দেখা যায়নি। গুঞ্জন রয়েছে আগামী মৌসুমেই দল বদল করছেন তিনি। এছাড়া কোপা আমেরিকার জন্যও প্রস্তুত হচ্ছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড, এমন খবরও চাউর হয়েছে।

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে কবে থেকে মাঠে পাওয়া যাবে, সে বিষয়টি জানার চেষ্টায় ছিলেন সাংবাদিকরা।

উত্তর দিয়ে পিএসজি কোচ টুখেল জানিয়েছেন, ব্রাজিলিয়ান রাজপুত্রকে মাঠে ফেরাতে তাড়াহুড়ো করতে চান না তিনি।

তিনি বলেন, নেইমারের পায়ে এখন ব্যথা নেই। এটা থেকে ভালো সংবাদ আপাতত জানাতে পারছি না। তবে তাকে মাঠে পাওয়ার বিষয়টি নিয়ে আলোচনা করার এখনও সময় আসেনি। আমাদের আরও ধৈর্য্য ধরতে হবে। এটা আমার জন্য দুঃখের। আমি জানি সবচেয়ে বেশি কষ্ট তিনিই নিজেই পাচ্ছেন।

২৭ বছর বয়সী এই তারকার ফিরে আশার বিষয়ে টুখেল বলেন, সবচেয়ে ভালো সমাধান হচ্ছে ধৈর্য ধরা। তার এখনও সময় রয়েছে মাঠে ফিরে আসার। আমি এখন কোনও তারিখ জানাতে চাই না।

ফ্রেঞ্চ লিগে ২৯ ম্যাচ শেষে ৮০ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে প্যারিসের দলটি। ৩০ ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা লিলের মোট পয়েন্ট ৬০।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh