• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২৪, ১৫:১৭
নেইমার
ছবি- সংগৃহীত

দৃশ্যটা হয়তো অন্যরকমও হতে পারত। আল-হিলালের জার্সি গায়ে গোল উৎসবে মাঠজুড়ে ছুটছেন ব্রাজিলিয়ান ড্রিবলিং স্পেশালিস্ট নেইমার জুনিয়র। এবার ইনজুরির কারণে গ্যালারিতে বসে খেলা উপভোগ করলেন নেইমার। তবে ম্যাচ শেষে অংশ নিয়েছেন ট্রফি-উৎসবে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) আবুধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে সৌদি সুপার কাপের ফাইনালে আল-ইত্তিহাদের মুখোমুখি হয় আল-হিলাল। শুরু থেকেই আধিপত্য দেখাতে থাকে ব্লু ওয়েভ। ম্যাচের পঞ্চম মিনিটে নিজেদের শক্তির জানান দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম। আল-ইত্তিহাদের জাল খুঁজে নিয়ে হিলালকে প্রথম লিড এনে দেন তিনি।

তবে ম্যাচের ২১তম মিনিটে সমতায় ফেরে আল-ইত্তিহাদ। আবদেররাজ্জাক হামাদাল্লাহ গোল করে সমতায় ফেরান সৌদি প্রো লিগে তালিকায় চারে থাকা দলটিতে।

ম্যাচের ৪৪তম মিনিটে আবারও এগিয়ে যায় আল-হিলাল। সালেম আল দাওসারি গোলে লিড পায় আল হিলাল। তার গোলে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াদের ক্লাবটি।

বিরতি থেকে ফিরে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দু’দল। ম্যাচের ৮৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান ম্যালকম। আর যোগ করা সময়ে গোল করে ইত্তিহাদের কফিনে শেষ পেরেক ঠোকেন আল দাওসারি।

আর তার গোলেই ৪-১ ব্যবধানে জয় নিয়ে শিরোপা উৎসবে মাতে আল-হিলাল। এই ম্যাচ জয়ের ফলে আল হিলালের টানা জয়ের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪-এ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতকে নিয়েই চ্যাম্পিয়নস ট্রফির খসড়া সূচি পাকিস্তানের
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh