logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

নেইমারের জন্মদিনের পার্টিতে নাচলেন এমবাপে (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৬ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৬
ফ্রেঞ্চ কাপের ম্যাচে স্ট্রাসবার্গের বিপক্ষে পায়ের চোটের কারণে কেঁদে মাঠ ছাড়তে হয়েছিল নেইমারকে। যার কারণে আপাতত মাঠের বাইরেই থাকতে হচ্ছে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে। আর তাই চলতি মাসে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর ম্যাচের দুই লেগেই নেইমারকে পাচ্ছে না পিএসজি।

bestelectronics
যদিও ডাক্তারের ছুরি-কাচির নিচে না যেতে হলেও স্ট্রেচারের ওপর ভর করে হাটটে হচ্ছে তাকে। তাই বলে কি জন্মদিন পালন করবেন না! ৫ ফেব্রুয়ারি নিজের ২৭তম জন্মদিন উদযাপন করেছেন ব্রাজিলিয়ান এই তারকা।

প্যারিসের চ্যাম্প অ্যালাইসিতে নেইমারের বার্থডে পার্টিতে পরিবার ও বন্ধুদের পাশাপাশি উপস্থিত ছিলেন বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) সতীর্থরা।

জমকালো এই আয়োজনের জনপ্রিয় ডিজে বব সিনক্লেয়ার, ব্রাজিলিয়ান গায়ক ওয়েস সেফাদো, বিশ্ব সার্ফ চ্যাম্পিয়ন গ্যাব্রিয়েল মেদিনা যোগ দেন অনেকেই। 

পিএসজির সতীর্থদের মধ্যে উপস্থিত ছিলেন জুয়ানলুইজি বুফন, কিলিয়ান এমবাপে, অ্যাঞ্জেলো ডি মারিয়া, দানি আলভেস, এডিনসন কাভানিসহ অন্যান্যরা।

জন্মদিনের এই আয়োজনের থিম ছিল লাল-সাদা-কালো পোশাক। চোট আক্রান্ত নেইমার এইদিন ম্যাচিং করে লাল স্ট্রেচার নিয়েই যোগ দেন অনুষ্ঠানে। সবাই প্রায় একই রূপে উপস্থিত হয়েছিলেন। 

এসময় ওয়েস সেফাদোর সঙ্গে সুর মিলিয়েছেন নেইমার। চোট পাওয়া পা নিয়েই স্টেজে নেচেছেন। সঙ্গে যোগ দিয়েছিলেন স্বদেশী আলভেস আর ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এমবাপে।

১৯৯২ সালের এই দিনে সাওপাওলোতে জন্ম নেয়া নেইমার সান্তোসের হয়ে সিনিয়র ক্যারিয়ার শুরু করেন। ক্লাবটির জার্সিতে ১৩৪ ম্যাচে ৭০ গোল দেন এই ফরোয়ার্ড। 

২০১৩ সালে স্প্যানিশ লা লিগার ক্লাব বার্সেলোনায় যোগ দেন। কাতালানদের হয়ে ১৮৬ ম্যাচে ১০৫টি গোল করেন তিনি। 

চার বছর পর পিএসজিতে ২২২ মিলিয়ন ইউরোতে যোগ দিয়ে হয়ে যান বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। 

২০১০ সালে ব্রাজিলিয়ানদের হয়ে অভিষেকের পর এই পর্যন্ত ৯৬ ম্যাচে ৬০টি গোল করেছেন সাম্বা ফরোয়ার্ড।  

আরও পড়ুন 

ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়