DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

আশা বেঁচে রইল নেইমারদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ নভেম্বর ২০১৮, ১৫:৩৩ | আপডেট : ০৭ নভেম্বর ২০১৮, ১৫:৫০
চ্যাম্পিয়নস লিগের নিজেদের চতুর্থ ম্যাচে এসে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। তবু শেষ ষোলোতে যাবার আশা টিকে থাকল ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলটির। নেপোলির বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় নেইমার বাহিনীকে।

মঙ্গলবার রাতে ইতালির ক্লাবটির মাঠ স্তাদিও সান পাওলোতে শুধু বল দখল ছাড়া বাকি সব জায়গায় পিছিয়ে ছিল ফ্রেঞ্চ সুপার জায়ান্টরা। 

ম্যাচের প্রথম থেকেই প্রভাব বিস্তার করে খেলতে থাকে নেপোলি। কিন্তু ম্যাচের প্রথমার্ধের যোগ হওয়া মিনিটে ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপের বাড়িয়ে দেয়া বলে গোল করে দলকে এগিয়ে দেন জার্মান ফরোয়ার্ড হুয়ান বার্নেট। ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর ফ্রান্সের সেরা দলটিকে আরও চেপে ধরে নেপোলি। এই সুযোগে ম্যাচের ৬৩ মিনিটে পেনাল্টি আদায় করে দলকে সমতায় ফেরায় ইতালির আক্রমণভাগের খেলোয়াড় লরেনজো ইনসিগনে। 

৯০ মিনিট শেষে যোগ হওয়া অতিরিক্ত সময়ে রেফারির সঙ্গে অসদাচরণের জন্য হলুদ কার্ড দেখতে হয় ব্রাজিলিয়ান প্রিন্স খ্যাত নেইমারকে।

এরপর ম্যাচের বাকি সময় আর কোনও গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দুদল। প্রথম লেগে ঘরের মাঠ পার্ক দো প্রিন্সেসেও ২-২ গোলের ড্র করে পিএসজি।

এই ড্রয় এবং গ্রুপের অন্য দল সার্বিয়ান ক্লাব রেড স্টার বেলগেড্রের কাছে ২-০ গোলে লিভারপুলের পরাজয়ে শেষ ষোলর আশা এখনো বেঁচে আছে পিএসজির।

গ্রুপ সি তে ৪ ম্যাচে ১ জয় ও ৩ ড্র নিয়ে শীর্ষে রয়েছে নেপোলি। আর সমান ম্যাচে ১ জয়, ১ পরাজয় ও ১ ড্র নিয়ে টেবিলের ৩ নম্বরে রয়েছে পিএসজি। ২ জয় ২ পরাজয় নিয়ে গ্রুপের দ্বিতীয় অবস্থানে রয়েছে লিভারপুল।

আরও পড়ুন :

 

এস/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়