• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নেইমারবিহীন পিএসজিকে হারালেন মেমেফিস

স্পোর্টস ডেস্ক

  ২২ জানুয়ারি ২০১৮, ১১:৩৩
গোল উদযাপন করছেন মেফিস ডিপাই

আগের ম্যাচে দিজোঁকে ৮-০ গোলে বিধস্ত করেছিল প্যারিস সেন্ট জার্মেই(পিএসজি)। রোববার রাতে দলটিকে হারের লজ্জা দিলো অলিম্পিক লিঁও। উরুর ইনজুরির কারণে এই ম্যাচে নেইমারকে ছাড়াই মাঠে নামে ফ্রেঞ্চ পাওয়ার হাউজ। এদিন নিজেদের মাঠে প্যারিসের দলটির বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেয়েছে লিঁও।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় স্বাগতিকরা। প্রায় ৩০ গজ দূর থেকে ফরাসি ফরোয়ার্ড নাবিল ফেকিরের বাঁকানো ফ্রি কিক পিএসজির জালে জড়ায়। ৩৬তম মিনিটে চোট পাওয়া কিলিয়ান এমবাপেকে তুলে নিয়ে ইউলিয়ান ড্রাক্সলারকে নামান পিএসজি কোচ উনাই এমেরি। পিছিয়ে পড়ে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে তার শিষ্যরা।

প্রথমার্ধ শেষ হবার আগে মুহূর্তে পিএসজিকে সমতায় ফেরান লেইভিন কুরজাওয়ার। ডান দিক থেকে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজের বাড়ানো ক্রসে বাঁ-পায়ের জোরালো ভলিতে বল জালে জড়ান এই তারকা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই লিওঁর আলভারোকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন অধিনায়ক আলভেস। এরপর থেকেই রক্ষণাত্মক খেলতে থাকে পিএসজি। ম্যাচের অতিরিক্ত সময়ে ডি-বক্সের বাইরে থেকে মেমেফিস ডিপাইয়ের চমৎকার শটে গোল পায় লিঁও। নেদারল্যান্ডের এই উইঙ্গার গোল দেবার পর আর ম্যাচে ফেরার সুযোগ ছিলো না পিএসজির।

এই জয়ে লিগ-ওয়ানয়ে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে লিঁও। অন্যদিকে ২২ ম্যাচে ১৮ জয়ে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh