• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দেশে ফিরে যা বললেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ২১:০৯
মোস্তাফিজ
ছবি- বিসিসিআই

চলতি আইপিএলে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানকে আর দেখার সম্ভাবনা নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেওয়া অনাপত্তিপত্রের (এনওসি) মেয়াদ শেষ হওয়ায় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে ছেড়ে দেশে ফিরেছেন কাটার মাস্টার। বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় চেন্নাই থেকে ঢাকায় এসে পৌঁছান দ্য ফিজ।

এ সময়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখার পৌঁছানোর পর তার কাছে আইপিএলের অভিজ্ঞতার বিষয়ে জানতে চান সেখানে উপস্থিত গণমাধ্যমকর্মীরা। জবাবে টাইগার এই পেসার দাবি, ‘সব ভালো’।

এদিকে যেই উদ্দেশ্যে কাটার মাস্টারকে আইপিএলের মাঝপথে দেশে ফিরিয়ে আনা হয়েছে, সেই জিম্বাবুয়ে সিরিজের প্রথম তিন ম্যাচের স্কোয়াডে তাকে রাখাই হয়নি। মূলত টানা খেলার ধকল কাটিয়ে উঠতেই এই সময়ে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে শেষ দুই ম্যাচে তাকে পাওয়ার আশা করছে বিসিবি।

অন্যদিকে চলতি আইপিএলে বল হাতে বেশ দাপট দেখিয়েছেন কাটার মাস্টার। চেন্নাইয়ের হয়ে অভিষেক আসরে এখন পর্যন্ত যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকার তিনি। এবারের আইপিএলে নিজের বিদায়ী ম্যাচে উইকেট না পেলেও আধিপত্য ঠিকই দেখিয়েছেন তিনি। এদিন এক মেইডেনসহ চার ওভারে মোটে ২২ রান খরচ করে দ্য ফিজ। এবার আসরে ধোনির দলের হয়ে ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করেন তিনি।

ফিজের ফেরার দিনে টাইগার দলপতি নাজমুল হোসেন শান্তর দাবি, মোস্তাফিজের আইপিএল অভিজ্ঞতা দেশের হয়ে কাজে লাগবে।

বৃহস্পতিবার (২ মে) চট্টগ্রামে সংবাদ সম্মেলনে শান্তর ভাষ্য, ‘অবশ্যই, অনেক কাজে দেবে। যে পরিবেশে ও খেলল, অনেক বড় টুর্নামেন্ট। ওখানে ভালো করলে স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাস বেড়ে যায়। ওখানে আরও বড় বড় ব্যাটারদের বল করেছে, সবচেয়ে ভালো কথা ভালো উইকেটে ভালো বোলিং করেছে। ওই আত্মবিশ্বাস নিয়ে আসবে। এখানেও একই পারফরম্যান্স করতে পারলে দল অনেক এগিয়ে যাবে। মোস্তাফিজ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজকে ‍শুভকামনা জানিয়ে চেন্নাইয়ের পোস্ট
রাজস্থানকে অল্পতেই আটকালো পাঞ্জাব
টস জিতে ব্যাটিংয়ে রাজস্থান
কোচের চাওয়াতেই বাদ সাইফউদ্দিন!
X
Fresh