• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দেশে ফিরেই মাগুরায় সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ১৮:০৩
sakib
ছবি- সংগৃহীত

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শেখ জামালের হয়ে খেলছেন সাকিব আল হাসান। তবে দলটির হয়ে নিয়মিত মাঠে নামা হচ্ছে না এই অলরাউন্ডারের।

এদিকে যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করেছেন সাকিব। ঈদের ছুটি শেষে ডিপিএল মাঠে গড়ালেও সাকিবকে মাঠে দেখা যায়নি। এতদিন যুক্তরাষ্ট্রেই ছিলেন সাকিব।

জানা গেছে, রোববার (২৮ এপ্রিল) রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন তিনি। এরপরই নিজ এলাকা মাগুরায় চলে যান তিনি। এরপর স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন সেখানকার নির্বাচিত এই সংসদ সদস্য।

এদিকে আজকের মধ্যেই ঢাকায় ফেরার কথা আছে সাকিবের। মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেএসপিতে মাঠে নামার কথা তার।

অন্যদিকে ডিপিএল দুটি-একটি ম্যাচ শেষে চট্টগ্রামে জাতীয় দলের স্কোয়াডে যোগ দেবেন এই অলরাউন্ডার। তবে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিনটিতে তাকে স্কোয়াডে রাখা হয়নি। তবে শেষের দুই ম্যাচ খেলবেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। এমনটা আগেই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ লিপু।

বন্দরনগরী চট্টগ্রামে ৩, ৫ এবং ৭ মে সিরিজের প্রথম তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ১০ ও ১২ মে মিরপুর শের-ই-বাংলায় গড়াবে সিরিজের চতুর্থ এবং শেষ ম্যাচ। অন্যদিকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে যুক্তরাষ্ট্রে গিয়ে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ২১, ২৩ ও ২৫ মে গড়াবে ম্যাচ তিনটি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিব-মাহমুদউল্লাহকে ‘উপহার’ দিতে চান শান্ত
অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে সাকিবের পাশে হাসারাঙ্গা
‘সাকিবকে ছোট করা মানে দেশ এবং জাতিকে ছোট করা’
মিরপুরে সাকিবের একাকী অনুশীলন
X
Fresh