• ঢাকা সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সাকিব-মাহমুদউল্লাহকে ‘উপহার’ দিতে চান শান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২৪, ২২:১৬
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সাফল্য অর্জনের মাধ্যমে দুই অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান এবং মাহমুদউল্লাহ রিয়াদের বিদায়কে স্মরণীয় করে রাখতে চান বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

ক্যারিয়ারের ইতি টানার দ্বারপ্রান্তে থাকায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপই সাকিব-মাহমুদউল্লাহর জন্য আইসিসির শেষ মেগা ইভেন্ট বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (১৫ মে) মিরপুরে শান্তর ভাষ্য, ‘আমি নিশ্চিত নই, এটা সাকিব ও মাহমুদউল্লাহর শেষ বিশ্বকাপ কি না; কিন্তু এটি ধারণা করা হচ্ছে। দীর্ঘদিন ধরে দেশকে প্রতিনিধিত্ব করছেন তারা। এজন্য আমরা তরুণ খেলোয়াড়রা তাদের ভালো কিছু উপহার দিতে চাই। এটা অবশ্যই তরুণ খেলোয়াড়দের গুরুদায়িত্ব।’

বাংলাদেশ ক্রিকেটে খ্যাতি পাওয়া পঞ্চপাণ্ডবের অংশ সাকিব ও মাহমুদউল্লাহ। আগামী মাসে বিশ্বকাপ যখন শুরু হবে, তখন সাকিবের বয়স হবে ৩৭ এবং মাহমুদউল্লাহর হবে ৩৮। সাকিব ও মাহমুদউল্লাহর অভিজ্ঞতা তরুণ ক্রিকেটারদের মধ্যে ছড়িয়ে দেওয়া ছাড়া তাদের কাছ থেকে বেশি কিছু চান না শান্ত।

তিনি জানান, প্রত্যাশিত ফল অর্জনের লক্ষ্যে দু’জনের অভিজ্ঞতা এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে খুবই মূল্যবান হবে।

শান্ত যোগ করেন, ‘আমরা তাদের কাছ থেকে বেশি কিছু চাই না। তারা যদি নিজেদের দায়িত্ব অনুযায়ী পারফর্ম করে, তাহলে দল অবশ্যই উপকৃত হবে। অন্য সবার উন্নতিকল্পে তারা নিজেদের অভিজ্ঞতা অন্য খেলোয়াড়দের মধ্যে ছড়িয়ে দেবে-এটাই আমরা চাই।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭০০ ছুঁয়ে বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের অনন্য কীর্তি
জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ
শান্তিনগরে আবাসিক ভবনের আগুন নিয়ন্ত্রণে
বাংলাদেশের লজ্জার সিরিজ পরাজয়
X
Fresh