• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

আইপিএল

টানা দুই ম্যাচে চেন্নাইকে হারাল লক্ষ্ণৌ

ক্রীড়া ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৫
আইপিএল
ছবি : সংগৃহীত

প্রথম ওভারে মাত্র ৪ রান দিয়ে লোকেশ রাহুলের উইকেট পেয়েছেন মোস্তাফিজুর রহমান। পরের ওভারে ১৩ রান, তৃতীয় ওভারে পেয়েছেন ১৫। শেষ ওভারে মোস্তাফিজের হাতে বল তুলে দেওয়া হলো, লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের জিততে দরকার ১৭ রান। ক্রিজে সেঞ্চুরিয়ান মার্কাস স্টয়নিস।

কিন্তু ভাগ্য নিজের দিকে ফেরাতে পারলেন না মোস্তাফিজ। জেতাতে পারলেন না নিজের দল চেন্নাই সুপার কিংসকে। প্রথম বলে ছক্কা, পরের দুই বলে দুটি চার। তিন নম্বর বলটি হলো নো–ও। ৩.৩ ওভারে ৫১ রান দিয়ে ওই একটাই উইকেট নিয়ে সন্তুষ্ট থাকতে হলো মোস্তাফিজকে।

চেন্নাইয়ের করা ৪ উইকেটে ২১০ তাড়া করতে নেমে ৬ উইকেট আর ৩ বল হাতে রেখে ম্যাচ জিতল লক্ষ্ণৌ। ৬৩ বলে ১২৪ রান করে অপরাজিত থাকলেন স্টয়নিস, মেরেছেন ৬ ছক্কা ও ১৩টি চার।

টানা দুই ম্যাচে চেন্নাইকে হারাল লক্ষ্ণৌ। লক্ষ্ণৌর মাঠে দুই দল নিজেদের ঠিক আগের ম্যাচেই মুখোমুখি হয়েছিল। আগের ম্যাচে জেতার পর এবারও চেন্নাইয়ের মাঠ থেকেও হাসিমুখে ফিরল লোকেশ রাহুলের দল।

স্টয়নিসের সেঞ্চুরিতে বৃথা হয়ে গেছে চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ও শিবম দুবের দুটি দুর্দান্ত ইনিংস। ১০৮ রান করে অপরাজিত ছিলেন চেন্নাই অধিনায়ক। ৬০ বলে মেরেছেন ৩ ছক্কা ও ১২ চার। তার সঙ্গে ২৭ বলে ৭ ছক্কা ও ৩ চারে ৬৬ রান করেছেন দুবে।

৪৬ বলে ১০৪ রানের জুটি গড়েছেন দুজন মিলে। লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের হয়ে হেনরি ৪ ওভারে মাত্র ২৮ রান দিলেও মহসিন দিয়েছেন ৫০ ও ঠাকুর ৪৭ রান। ১টি করে উইকেট নেন ম্যাট হেনরি, মহসিন খান ও যশ ঠাকুর।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুম্বাইকে হারিয়ে প্লে-অফের পথে আরেক ধাপ এগোলো কলকাতা
‘হার্দিকের বিকল্প নেই’
শেষ ওভারের শ্বাসরুদ্ধকর ম্যাচে হায়দরাবাদের ১ রানের জয়
দেশে ফিরে যা বললেন মোস্তাফিজ
X
Fresh