• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮
সাকিব
ছবি- শেখ জামাল

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন সাকিব আল হাসান। এরপর ডিপিএলে শেখ জামালের হয়ে খেলার কথা থাকলেও শেষ পর্যন্ত আর মাঠে নামেননি তিনি। কারণ, পবিত্র ওমরা হজ পালন করতে সৌদি আরবে যান সাকিব।

এরপর পরিবারের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করতে সৌদি থেকেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এই বিশ্বসেরা অলরাউন্ডার। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রী-সন্তানদের সঙ্গে সেই ছবিও দেখা গেছে।

তবে কবে নাগাদ দেশে ফিরছেন সাকিব এটি এখন বড় প্রশ্ন। কেননা ঈদের ছুটি শেষে আজ (সোমবার) থেকে মাঠে গড়াতে যাচ্ছে ডিপিএলের দশম রাউন্ড। আর এদিন পারটেক্সের বিপক্ষে মাঠে নামবে সাকিবের শেখ জামাল।

এই ম্যাচে সাকিবকে পাওয়া যাবে না সেটি স্পষ্ট করেছেন শেখ জামালের কোচ সোহেল ইসলাম। তবে পরবর্তী ম্যাচ আবাহনীর বিপক্ষে সেই ম্যাচে দেখা যেতে পারে তাকে। রোববার (১৪ এপ্রিল) গণমাধ্যমে সোহেল বলেন, সাকিব আপাতত ছুটিতে আছেন। কালকের ম্যাচ না খেলে পরের ম্যাচ খেলার সম্ভাবনা আছে।

এদিকে পরের ম্যাচে আবাহনীর বিপক্ষে শেখ জামালের খেলা সহজ হবে না বলে জানিয়েছেন দলের কোচ সোহেল। প্রতিপক্ষকে নিয়ে তিনি বলেন, আবাহনী অনেক ভাল দল। জাতীয় দলের অনেক খেলোয়াড় আছেন আবাহনীতে। তবে ক্রিকেট খেলা, জানেন তো। আমাদের দলও বেশ ভাল। দুই বছর আগে আমরা চ্যাম্পিয়ন হয়েছি।

‘গত বছর যে দুটি ম্যাচ খেলেছি, এর মধ্যে আমরা একটাতে জিতেছি। আমাদের দল কিন্তু খুব একটা বদলায়নি। যখন আবাহনীর সঙ্গে খেলা হবে, তখন আমাদের চেষ্টা থাকবে ভালো করার।’


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
এলপিএলের নিলামে নাম দিলেন তামিমসহ যেসব ক্রিকেটার
নারী ক্রিকেটের প্রচারণায় তিন স্কুলে জ্যোতি-মারুফারা
সালাউদ্দিনের মন্তব্য নিয়ে যা বললেন কোচ ক্যাবরেরা
X
Fresh