• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়

ক্রীড়া ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২৪, ০১:২০
ছবি : সংগৃহীত

ব্যাটিং বান্ধব উইকেটে ফেইল করেছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। নিজের কোটার ৪ ওভারে প্রায় ১৪ গড়ে রান খরচ করেছেন তিনি। ৫৫ রান খরচের বিনিময়ে পেয়েছেন মাত্র একটি উইকেট। তবে এদিন নিজের সেরা পারফরম্যান্সই উপহার দিলেন চেন্নাইয়ের লঙ্কান পেসার মাথিশা পাথিরানা। চার ওভারে ২৮ রান দিয়ে চার উইকেট নেন তিনি। ম্যাচ সেরাও নির্বাচিত হয়েছেন এই পেসার।

রোববার (১৪ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড়েতে টস হেরে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কোয়াড় ও শিভাম দুবের জোড়া ফিফটি, এবং শেষ দিকে ধোনির হ্যাটট্টিক ছয়ে ২০৬ রানের বড় পুঁজি গড়েছিল চেন্নাই। এদিন ৪ উইকেট হারিয়ে ২০৬ রান করে চেন্নাই সুপার কিংস। রুতুরাজ গায়কোয়াড় করেন ৬৯ রান। শিভাম দুবে করেন ৬৬ রান। শেষ মুহূর্তে ধোনি ৪ বলে করেন ২০ রান।

জবাবে ব্যাট হাতে দারুন ভাবে জ্বলে ওঠেন রোহিত শর্মা। করেন ৬৩ বলে অপরাজিত ১০৫ রানের ইনিংস; কিন্তু তার এই ইনিংসটি কোন কাজেই লাগলো না মুম্বাই ইন্ডিয়ান্সের। চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হলো ২০ রানের ব্যবধানে। রোহিত শর্মা ছাড়া মুম্বাইয়ের আর কোনো ব্যাটার‌ই দাঁড়াতে পারেনি চেন্নাই বোলারদের সামনে।

প্রথমে ৭.১ ওভারে ৭০ রানের জুটি গড়ে তোলেন রোহিত শর্মা এবং ইশান কিশান। ১৫ বলে ২৩ রান করে ইশান আউট হয়ে গেলে পেছনের পায়ে চলে যায় মুম্বাই। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি তারা। তিলক ভার্মা ২০ বলে ৩১ রান করলেও দলকে পরাজয় থেকে বাঁচাতে পারেননি। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন রোহিত শর্মা। ৬৩ বলে ১১ বাউন্ডারি ও ৫ ছক্কায় ১০৫ রান করেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজকে না পাওয়ার আক্ষেপ চেন্নাই অধিনায়কের
অঙ্ক মেলাতে পারলো না চেন্নাই, দাপুটে প্রত্যাবর্তনে প্লে-অফে বেঙ্গালুরু
প্লে-অফে উঠতে চেন্নাইয়ের প্রয়োজন ২০১ রান
কঠিন সমীকরণের বোঝা মাথায় নিয়ে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
X
Fresh