• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সাকিব-মুশফিক-শান্তরা কে কোথায় ঈদ করছেন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২৪, ০৯:২৯
তামিম ইকবাল
ছবি- সংগৃহীত

ঈদ উদযাপনে নাড়ির টানে বাড়ি ফিরেছেন মানুষ। বাদ যাননি ক্রিকেটাররাও। ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় প্রিয়জনদের সঙ্গেই এবার ঈদ করার সুযোগ পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) খেলা না থাকায় পরিবারের সঙ্গে ঈদ পালনের জন্য ঢাকা ছাড়েন অধিকাংশ ক্রিকেটার। এ ছাড়া পরিবারের সঙ্গে কেউ কেউ রাজধানীতেই ঈদের আনন্দ ভাগাভাগি করছেন।

দুটো-একটি ব্যতিক্রমও রয়েছে। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ওমরাহ করতে সৌদি আরব গেছেন। সেখান থেকে আমেরিকায় পাড়ি জমান সাকিব। এরপর পরিবারের সঙ্গে ঈদ সেরেছেন তিনি।

নিজের শহর বগুড়াতে ঈদ করছেন মুশফিকুর রহিম। ধর্মীয় এই উৎসবের আগে স্থানীয় শহীদ চান্দু স্টেডিয়ামে ব্যাটিং অনুশীলনও করেছেন মুশি। চোটের কারণে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা হয়নি তার। এমনকি ডিপিএলও মিস করছেন।

বরাবরের মতো এবারও রাজশাহীতে ঈদ করছেন টাইগার দলপতি নাজমুল হোসেন শান্ত। অন্যদিকে চট্টগ্রামে ঈদ করছেন তরুণ ক্রিকেটার শাহাদাত হোসেন দীপু। সদ্য লাল-সবুজের হয়ে ক্রিকেটের রাজকীয় ফরম্যাটে অভিষিক্ত পেসার নাহিদ রানা নিজ শহর চাঁপাইনবাবগঞ্জে পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করছেন।

এদিকে প্রতিবারের ন্যায় ঢাকাতেই ঈদ পালন করছেন তাসকিন আহমেদ। অন্যদিকে আইপিএলের কারণে ভারতেই ঈদ করছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

চলতি আইপিএলে বল হাতে দারুণ সময় পার করছেন দ্য ফিজ। এবারের আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে ৪ ম্যাচে ৯ উইকেট শিকার করেছেন কাটার মাস্টার। এখন পর্যন্ত তিনিই আসরের সর্বোচ্চ উইকেটশিকারি।

উল্লেখ্য, ঈদের পরই সাকিব-শান্তদের ঢাকায় ফিরতে হবে। ঈদ ও পয়লা বৈশাখের ছুটির পর ফের মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। আগামী ১৫ এপ্রিল থেকে গড়াবে ডিপিএলের দশম রাউন্ডের খেলা। ডিপিএল চলাকালেই ঢাকায় পা রাখবে জিম্বাবুয়ে। বিশ্বকাপের আগে রোডেশিয়ানদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এলপিএলের নিলামে নাম দিলেন তামিমসহ যেসব ক্রিকেটার
দেশে ফিরেই মাগুরায় সাকিব
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন 
X
Fresh