• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ডিপিএল থেকে ছুটি নিলেন লিটন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ২০:২৮
লিটন
ছবি- আবাহনী

ক্রিকেট মাঠে সব থেকে বাজে সময় পার করছেন টাইগার ওপেনার লিটন দাস। আন্তর্জাতিক ক্রিকেটের পর ঘরোয়া লিগেও আলো ছড়াতে পারছেন না তিনি। তাই এবার কিছু দিন বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই ডান হাতি ব্যাটার।

অধারাবাহিক পারফরম্যান্সের কারণে অনেকেই লিটন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। তাই আন্তর্জাতিক ক্রিকেটে বিরতি থাকায় লিটন সুযোগটা খুব ভালো মতোই নিলেন। চলমান ঢাকা প্রিমিয়ার লিগ থেকে ছুটি নিয়েছেন বাঁহাতি ব্যাটার। তার দল আবাহনী লিমিটেডও ছুটি মঞ্জুর করেছে।

রোববার (৭ এপ্রিল) লিটনের ছুটিতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজন। গণমাধ্যমকে খালেদ মাহমুদ বলেন, লিটন ছুটি চেয়েছিল। তার সময়টা ভালো যাচ্ছে না বলেই হয়তো একটা বিরতি প্রয়োজন।

‘সে নিজেও বিষয়টা বুঝতে পেরেছে। আমরা তাকে আটকাইনি কারণ, সে আমাদের সেরা ক্রিকেটার এবং সেরা ওপেনার। এখানে খেলে পারফর্ম না করলে আরও বিমর্ষ হয়ে যেত।’

এর ফলে প্রিমিয়ার লিগের রাউন্ড রবিন লিগের শেষ দুই ম্যাচে তাকে পাওয়া যাবে না। ঈদের পর সুপার লিগ শুরু হলে দলে ফিরবেন বলে জানা গেছে। ছুটিটা খুব লম্বা না হলেও কার্যকরী হবে এমনটাই মনে করছেন আবাহনীর কোচ সুজন।

তিনি বলেন, এখন খেলার চেয়ে সুপার লিগে লিটন ফ্রেশ হয়ে ফিরুক। আবাহনীর হয়ে পারফর্ম করুক এবং জাতীয় দলে ওই ছন্দটা নিয়ে যাক এটাই আমাদের চাওয়া। হি উইল ডেফিনেটলি কাম ব্যাক।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়ায় গরমে ১২ শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা
বাগেরহাটে গোপালপুর ইউপি চেয়ারম্যান হলেন লিটন মোল্লা 
শান্ত-বিজয়দের বীরত্বে ডিপিএলের শিরোপা আবাহনীর
শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি, ক্লাস শুরুর প্রস্তুতি
X
Fresh