• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

অনিশ্চয়তায় কোহলিদের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণ!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ১৯:৪৮
ভারত
ছবি- এপি

গত বছর এশিয়া কাপের আয়োজক ছিল পাকিস্তান। তবে ভারতের একগুয়েমিতে শেষ হাইব্রিড মডেলে টুর্নামেন্ট আয়োজন করতে বাধ্য হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিকে কেন্দ্র করে আবারও নতুন নাটক শুরু করেছে ভারত।

২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফি অনুষ্ঠিত হবে পাকিস্তানের মাটিতে। উক্ত টুর্নামেন্টে ভারতের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

সাবেক বিসিসিআই সভাপতি ও ভারতের বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর স্পষ্ট জানিয়ে দিয়েছেন, পাকিস্তান যতদিন ভারতে হামলা বন্ধ না করবে ততদিন কোহলিরা পাকিস্তান যাবে না। দেশটির ক্রীড়ামন্ত্রীর এমন বক্তব্যে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফিতে কি ভারত অংশ নেবে না? এমন প্রশ্নের জবাবে অনুরাগ ঠাকুর বলেন, এই সিদ্ধান্ত বিসিসিআই নেবে। আমি যখন বিসিসিআইয়ের সভাপতি ছিলাম তখন বলে ছিলাম দুটি বিষয় এক সঙ্গে চলতে পারে না।

‘পাকিস্তানে ভারত যেয়ে খেলবে তা আশা করতে পারবেন না যখন আপনারা ভারতে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করবেন। যখন পাকিস্তান এসব কর্মকান্ড বন্ধ করবে, তখন ভারত পাকিস্তানে গিয়ে খেলবে, তার আগে নয়।’

অনুরাগ ঠাকুরের এমন বক্তব্যে অনুমান করা যায়, আসন্ন চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে আবারও উত্তাপ ছড়াবে দুই বোর্ড। শেষ পর্যন্ত পাকিস্তান সফরে ভারত যায় কি না সেটি সময়ই বলে দিবে।

তবে ভারত টুর্নামেন্টে অংশ না নিয়ে কপাল খুলবে শ্রীলঙ্কার। অষ্টম দল হিসেবে আসরে অংশ গ্রহণের সুযোগ পাবে লঙ্কানরা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতকে নিয়েই চ্যাম্পিয়নস ট্রফির খসড়া সূচি পাকিস্তানের
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
X
Fresh