• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ এপ্রিল ২০২৪, ১৩:৩৫
ছবি : সংগৃহীত

দেশের গণ্ডি পেরিয়ে এবার পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মোনা: জ্বীন টু’। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

প্রতিষ্ঠানটি জানায়, পাকিস্তানের লাহোর, করাচি, ইসলামাবাদসহ বিভিন্ন প্রদেশের ২৪টি প্রেক্ষাগৃহে প্রতিদিন ৮২টি শো চলবে সিনেমাটির।

এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক আবদুল আজিজ বলেন, এমআর-নাইন সিনেমাটির আমার প্রযোজক পার্টনার যুক্তরাষ্ট্রে থাকেন। উনিই পাকিস্তানে ছবিটির প্রদর্শনীর ব্যাপারে সহযোগিতা করেছেন। গত ২৬ এপ্রিল থেকে ইংরেজি সাবটাইটেলে সেখানে স্ক্রিনিং হচ্ছে সিনেমাটি।

তিনি বলেন, গেল ঈদের আগে সেন্সরের জন্য পাকিস্তানে সিনেমাটি পাঠিয়েছিলাম। যাদের মাধ্যমে আমি সিনেমাটি সেখানে পাঠিয়েছি, তাদের কাছ থেকে শুনেছি যে পাকিস্তানের সেন্সর বোর্ডের সদস্যরা ভীষণ পছন্দ করেছেন ‘মোনা: জ্বীন টু’। মূলত এ কারণেই মনে হচ্ছে পাকিস্তানের দর্শকের পছন্দ হয়ে যেতে পারে সিনেমাটি।

শুধু তাই নয়, ‘মোনা: জ্বীন টু’র বাজেট পাকিস্তানের প্রেক্ষাগৃহে থেকেই উঠে আসতে পারে বলে মনে করছেন সিনেমাটির প্রযোজক আব্দুল আজিজ।

তিনি বলেন, এখন তো ইউরোপ, যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্যে আমাদের সিনেমা মুক্তি পাচ্ছে। পাকিস্তানেও আমাদের সিনেমার একটা বাজার হতে পারে। কারণ, বিশ্ববাজারকে না ধরতে পারলে এগোতে পারবে না বাংলা সিনেমা।

প্রসঙ্গত, ‘মোনা: জ্বীন টু’ নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। অন্যান্য ভূমিকায় রয়েছেন— তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, আরিয়ানা জামান, সেহজাদ ওমর, সাজ্জাদ হোসেন, সামিনা বাশারসহ অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম’
প্রকাশ্যে এলো ‘জ্বীন টু’ সিনেমার ট্রেলার (ভিডিও)
যে কারণে সিনেমা মুক্তির দিন থেকেই প্রেক্ষাগৃহে থাকবে অ্যাম্বুলেন্স
‘জ্বীন-টু’ সিনেমার পোস্টার নকলের অভিযোগ