• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রকাশ্যে এলো ‘জ্বীন টু’ সিনেমার ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ১২:১৫
‘মোনা: জ্বীন টু’ সিনেমার একটি দৃশ্যে  সুপ্রভাত
‘মোনা: জ্বীন টু’ সিনেমার একটি দৃশ্যে সুপ্রভাত

ঈদ মানেই হলগুলোতে উপচেপড়া ভিড় সিনেমাপ্রেমীদের। আসন্ন ঈদুল ফিতরে ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে একগুচ্ছ সিনেম। এর মধ্যে অন্যতম সিনেমা জাজ মাল্টিমিডিয়ার ‘মোনা: জ্বীন-টু’। ইতোমধ্যে সেন্সর বোর্ড থেকে মুক্তির জন্য ছাড়পত্রও পেয়েছে সিনেমাটি। এবার প্রকাশ্যে এলো ‘মোনা: জ্বীন টু’ সিনেমার ট্রেলার।

শুক্রবার (৫ এপ্রিল) জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে ‘মোনা: জ্বীন-টু’র ট্রেলারটি প্রকাশ করা হয়। ক্যাপশনে লেখা রয়েছে— ‘মোনা: জ্বীন-টু’র ট্রেলার ক্লিপ। সবাইকে একা হেড ফোন লাগিয়ে ট্রেলার দেখার অনুরোধ রইল (যদি সম্ভব হয়)।

ওই ভিডিওতে দেখা যায়, মোনার বাবা-মা ঘুমিয়ে পড়েছেন। হঠাৎ অনেক রাতে শব্দ পেয়ে ঘুম থেকে উঠে যায় মোনার বাবা। উঠে শুনতে পান, মোনা যেন কার সঙ্গে কথা বলছে। পরে মোনার মাকে ডেকে তুলে মেয়ের ঘরে গিয়ে দেখেন এত রাতে খাটের ওপর বসে আছেন মোনা।

মোনা তার বাবাকে বলে খাটের নিচে কে যেন বসে আছে। মেয়ের কথা শুনে চেক করতে গিয়ে তিনি দেখেন খাটের ওপরেও বসে আছে মোনা, নিচেও বসে আছে মোনা। মেয়ের এমন অবস্থা দেখে আঁতকে ওঠেন মোনার বাবা-মা।

জানা গেছে, সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ‘মোনা: জ্বীন-টু’ চিত্রনাট্য। জামালপুরে এক বাড়িতে জ্বীনের উৎপাত শুরু হলে বাড়ির মালিক সেটি মাদরাসাকে ভাড়া দেন। কিন্তু জ্বীনের উৎপাত সইতে না পেরে বাড়িটি ছেড়ে দেয় মাদরাসার ছাত্র ও শিক্ষকরা।

বাড়িটিতে জ্বীন কেন উৎপাত করছে? আসলে কি কারও ক্ষতি করতে চায় নাকি অন্য কোনো সমস্যা রয়েছে? মূলত এসব প্রশ্ন সামনে রেখেই এগিয়েছে সিনেমাটির গল্প।

প্রসঙ্গত, সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। এ ছাড়া আরও রয়েছেন— তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীম প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
যে কারণে সিনেমা মুক্তির দিন থেকেই প্রেক্ষাগৃহে থাকবে অ্যাম্বুলেন্স
‘জ্বীন-টু’ সিনেমার পোস্টার নকলের অভিযোগ
মাসুদ রানা হয়ে আসছেন অনন্ত জলিল
X
Fresh