• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যে কারণে সিনেমা মুক্তির দিন থেকেই প্রেক্ষাগৃহে থাকবে অ্যাম্বুলেন্স

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২৪, ২৩:০৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশের অন্যতম আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এই প্রতিষ্ঠানটি শুরুর পর থেকেই একের পর এক দর্শকদের উপহার দিয়েছেন সুপারহিট সিনেমা। এই প্রযোজনা প্রতিষ্ঠানের হাত ধরেই বড় পর্দায় নাম লিখিয়েছেন মাহি, পূজা চেরী, সাইমন, বাপ্পী, রোশানের মতো নায়ক-নায়িকারা। সিনেমার প্রচারণায় অভিনব কৌশল অবলম্বন করা এই প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য নতুন কিছু নয়। এই প্রতিষ্ঠান থেকেই গেল বছর মুক্তি পেয়েছিল ‘জ্বীন’ সিনেমা। এই সিনেমা মুক্তির আগে, প্রচারণার অংশ হিসেবে লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি। গেল বছর যা ছিল আলোচনায়ও।

সম্প্রতি ভৌতিক গল্পের সিনেমা ‘মোনা: জ্বীন-২’র বেলাও একই ঘোষণা দিয়েছে জাজ। তবে এবার শুধু পুরস্কার ঘোষণার মধ্যেই সীমাবদ্ধ নেই তারা। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ জানান, সিনেমাটি দেখতে গিয়ে কেউ অসুস্থ হয়ে পড়লে তার জন্য থাকছে ফ্রি চিকিৎসা ব্যবস্থা। বৃহস্পতিবার (২০ মার্চ) জাজের পক্ষ থেকে বলা হয়েছে, আপনার ইতোমধ্যে জানেন সুরাইয়া তাবাসসুম শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় (ইফতারের পর) একা ‘মোনা: জ্বীন-২’ সিনেমাটি দেখবে। সে সময় তার জন্য থাকবে একজন ডাক্তার।

শুধু সুরাইয়া তাবাসসুমের জন্যই নয়, এই সিনেমা দেখতে আসা দর্শকদের জন্যও থাকছে একই সুযোগ। সম্প্রতি বিশ্বখ্যাত মেডিকেল চেইন সেডোনা’র সঙ্গে চুক্তি করেছে জাজ মাল্টিমিডিয়া।

জাজের পক্ষ থেকে বলা হয়েছে, তাদের চুক্তিটি বিশ্বব্যাপী করা। কারণ, ‘মোনা: জ্বীন-২’ বিশ্বব্যাপী মুক্তি দেওয়ার চেষ্টা করছে তারা।

এদিকে আবদুল আজিজ আরও বলেন, যারা দুর্বল মনের মানুষ, তারা ২/৩ দিন ছবিটা দেখতে হলে যাবেন না। ছবির রিভিউ বের হলে তখন সিনেমাটি দেখতে হলে যাবেন। আর প্রতিটি সিনেমা হলের পাশে অ্যাম্বুলেন্স রাখা হবে, যারা মোনা: জ্বীন-২ দেখে ভয়ে কাতর হয়ে জ্ঞান হারিয়ে যাবেন তাদের নিকটস্থ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হবে।

ছবিটির গল্প নিয়ে তিনি বলেন, মোনা: জ্বীন-২ একজন জিনের প্রতিশোধের গল্প। সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে মোনার চিত্রনাট্য। জামালপুরে এক বাড়িতে জিনের উৎপাত। ফলে বাড়ির মালিক নিজ বাড়ি ছেড়ে মাদরাসাকে ভাড়া দেন। কিন্তু মাদরাসার ছাত্র ও শিক্ষক জিনের উৎপাতে সেই বাড়ি ছেড়ে দেয়। জিন কেন উৎপাত করছে? সে কী চায়? সে কি কারও ক্ষতি করছে? এসব প্রশ্ন সামনে রেখে এগিয়েছে মোনার গল্প।

‘মোনা: জ্বীন-২’র নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন বৃদ্ধ
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
অটোরিকশা-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ২
যশোরে চলন্ত অ্যাম্বুলেন্সে আগুন
X
Fresh