• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সাকিবকে ছাড়াই প্রাইম ব্যাংককে উড়িয়ে দিলো শেখ জামাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ১৯:৪৮
ডিপিএল
ছবি : সংগৃহীত

চলমান ডিপিএলে সাকিব-তামিম দ্বৈরত দেখার অপেক্ষায় ছিল অনেকেই। তাবে প্রাইম ব্যাংকের হয়ে তামিম মাঠে থাকলেও ওমরাহ পালন করতে যাওয়ায় মাঠে নামা হয়নি সাকিবের। দলের সেরা তারকাকে ছাড়ায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৭৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে শেখ জামাল।

শনিবার (৬ এপ্রিল) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে তামিমদের ২৯৩ রানের লক্ষ্য দেয় সোহানের দল। জবাবে দিতে নেমে ২১৯ রানেই গুটিয়ে যায় প্রাইম ব্যাংক। ৯ ম্যাচে ৭ জয় নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে শেখ জামাল। এক ম্যাচ কম জিতে প্রাইম ব্যাংক আছে চারে।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ৯১ রানের উদ্বোধনী জুটি পায় শেখ জামাল। ৫৫ বলে ৪৩ রান করা সৈকত আলীকে ফিরিয়ে এই জুটি ভাঙেন রুবেল হোসেন। এরপর ৯৩ রানের জুটি গড়েন ফজলে মাহমুদ রাব্বি ও সাইফ হাসান। ৬০ বলে ৪২ রান করে রান আউট হন ফজলে মাহমুদ রাব্বি।

তবে হাফ সেঞ্চুরি পেরিয়েও ছুটতে থাকেন সাইফ হাসান। লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের নবম সেঞ্চুরি পান তিনি। শেষ অবধি ১১৫ রান করে হাসান মাহমুদের বলে হিট উইকেট হয়ে সাজঘরে ফেরেন সাইফ। শেষ দিকে ইয়াসির আলি ২২ বলে ২৭ ও জিয়াউর রহমানের ৩২ বলে ৩৯ রানে ভর করে ২৯২ রানের বড় পুঁজি পায় শেখ জামাল।

রান তাড়ায় নেমে দুই দফা জীবন পান তামিম ইকবাল। তার ক্যাচ ছাড়েন শেখ জামালের ফিল্ডাররা। শেষ অবধি ৭০ বলে ৬৯ রান করে তিনিই দলের সর্বোচ্চ রান সংগ্রাহক। ৪৮ বলে দ্বিতীয় সর্বোচ্চ ৪২ রান আসে মোহাম্মদ মিঠুনের ব্যাটে।

সব উইকেটে হারিয়ে ২১৯ রান তুলতে পারে কোচ সালাউদ্দিনের শিষ্যরা। ১০ ওভারে ৫৩ রান দিয়ে চার উইকেট নেন শেখ জামালের টিপু সুলতান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১ মাসে ইসলামী ব্যাংকগুলোর সম্পদ কমেছে ১৩ হাজার কোটি টাকা
দেশে ফিরেই মাগুরায় সাকিব
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
নারী আম্পায়ারে আপত্তি, আসলে কী ঘটেছিল মোহামেডান বনাম প্রাইম ব্যাংক ম্যাচে?
X
Fresh