• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে নিজের চাওয়া নিয়ে যা বললেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২৪, ২০:৩৭
সাকিব আল হাসান
ছবি-সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সব থেকে সেরা খেলোয়াড় হিসেবে স্বীকৃতি পেয়েছেন সাকিব আল হাসান। বয়সটা ৩৭ বছর হলেও ২২ গজে এখনও দাপট দেখাচ্ছেন তিনি। আজ বিশ্বসেরা অলরাউন্ডারের ৩৭তম জন্মদিন।

রোববার (২৪ মার্চ) নিজের জন্মদিনে একটি মোবাইল কোম্পানির দশ বছর পূর্তি অনুষ্ঠানে উপস্থিত হন সাকিব। এ সময় সাকিবের পরবর্তী চাওয়া সম্পর্কে জানতে চাওয়া হয়।

জবাবে বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় বলেছেন, আল্লাহর রহমতে আমি সবকিছু পেয়েছি। আল্লাহ আমাকে সবকিছু দিয়েছেন। এখন আর কিছু পাওয়ার নেই।

বিশ্বকাপের পর থেকে দেশের জার্সিতে কোনো ম্যাচ খেলা হয়নি সাকিবের। বিশ্বকাপে আঙুলের ইনজুরির কারণে শেষ ম্যাচে খেলা হয়নি তার। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও অ্যাওয়ে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ মিস করেন তিনি।

বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরলেও শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়ান মাগুরা থেকে জাতীয় নির্বাচন করে সংসদ সদস্য হওয়া সাকিব আল হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও খেলার কথা ছিল না তার। তবে মত পরিবর্তন করেছেন তিনি।

আসন্ন চট্টগ্রাম টেস্ট দিয়ে মাঠে ফিরবেন দেশসেরা এই ক্রিকেটার। আগামী ৩০ মার্চ অনুষ্ঠিত হবে লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
প্রায় ১৯ বছর পর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পা রাখলেন ক্রিকেটাররা
X
Fresh