• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দ্বিতীয় ওয়ানডেতে নিজের লক্ষ্য জানালেন তাসকিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মার্চ ২০২৪, ১৯:৪১
তাসকিন আহমেদ
ছবি-ক্রিকইনফো

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ছয় উইকেটের বড় জয় পেয়েছে বাংলাদেশ। পরের ম্যাচটি জিততে পারলেই সিরিজ নিশ্চিত হবে টাইগারদের। তাই দ্বিতীয় ম্যাচটি জিতে এক ম্যাচ হাতে থাকতেই সিরিজ নিশ্চিত করতে চান টাইগার পেসার তাসকিন আহমেদ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক ভিডিও বার্তায় এমন মন্তব্য করেন তাসকিন। তিনি বলেন, আমরা অনেক আশাবাদী সিরিজ জয়ের। ম্যাচ বাই ম্যাচ যেতে হবে। এখন এটা তো জিতে গেলাম। আর দুটো ম্যাচ আছে, পরের ম্যাচটাই মূল লক্ষ্য।

লঙ্কানদের হোয়াইটওয়াশ করা নিয়ে তিনি বলেন, দ্বিতীয় ওয়ানডে যদি জিততে পারি, তখন হোয়াইটওয়াশের লক্ষ্য থাকবে। পরের ম্যাচটাই মূল ফোকাস থাকবে এবং আমার বিশ্বাস, আমরা সিরিজ জিতব।

এর আগে প্রথম ওয়ানডেতে দুর্দান্ত বোলিং করেছেন টাইগার পেসাররা। লঙ্কানদের ১০ উইকেটের ৯টি শিকার করেন তিন পেসার, তাসকিন, শরীফুল ইসলাম ও তামজিম হোসেন সাকিব। অপর উইকেট শিকার করেন মেহেদী হাসান মিরাজ।

অধিনায়ক শান্তর ব্যাটিংয়ে প্রশংসা করে তাসকিন জানান, দারুণ ব্যাট করেছে। সামনে থেকে নেতৃত্ব দেওয়া যাকে বলে। এত সুন্দর করে মানিয়ে নিয়ে শেষ করে, মাশাআল্লাহ। আল্লাহ আরও ভালো করাক এবং সামনের ম্যাচগুলোতেও যেন আমাদের সবার অবদান ভালো থাকে, এটাই চাওয়া থাকবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
হায়দ্রাবাদকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বেঙ্গালুরু
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
X
Fresh