• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

তামিমকে সুজনের খোঁচা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মার্চ ২০২৪, ১৪:৩৪
তামিম×সুজন
ছবি- সংগৃহীত

সবশেষ ২০২৩ সালের সেপ্টেম্বরে তামিম ইকবালকে জাতীয় দলের জার্সিতে দেখা গিয়েছিল। এরপর পেরিয়ে গেছে প্রায় ৭ মাস। এখনও লাল-সবুজের জার্সিতে জাতীয় দলে ফেরা হয়নি দেশসেরা এই ওপেনারের।

এদিকে অভিমানী এই ওপেনারকে দলে ফেরাতে বেশ তৎপর দেশের ক্রিকেটের নিয়ন্তা সংস্থা-বিসিবি। দলে ফিরতে বেশ কিছু শর্ত জুড়ে দিয়েছেন চট্টগ্রামের এই ক্রিকেটার। তবে বিষয়টি মোটেই ভালো লাগেনি সাবেক ক্রিকেটার ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের।

সোমবার (১১ মার্চ) ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনীর ম্যাচ শেষে এ বিষয়ে কথা বলেন তিনি।

তামিম প্রসঙ্গে সুজনের মন্তব্য, দেখুন, তামিমের অভিজ্ঞতা নিয়ে, পারফরম্যান্স নিয়ে কারও তো কোনো কথা নেই। মিডিয়ায় আমিও শুনি। তামিমের সঙ্গে আমার কথা হচ্ছে অনেক দিন ধরে। এবারের বিপিএলে তামিমের সঙ্গে আমার শুধু হাত মেলানো হয়েছে, খেলা শেষে। ওইভাবে বসে কথা হয়নি। আমি বলতে পারব না ও (তামিম) কী চাচ্ছে, কী চাচ্ছে না। যেহেতু ও (তামিম) বিশেষভাবে প্রেসিডেন্টের (স্যার) সঙ্গেই বসতে চাচ্ছে, এখানে আমার কথা না বলাই ভালো।

বিসিবির এই পরিচালক যোগ করেন, কথা বলুক, কেন খেলতে চাচ্ছে না, কী হলে খেলবে, এটা ওর (তামিম) প্রেসিডেন্টকে (স্যার) পরিষ্কার করাটাই ভালো। এটার মধ্যে আমাদের থার্ড পারসন না যাওয়াটাই ভালো। আমরা সবাই চাই, তামিম ফিরে আসুক। খেলতে চাইলে অবশ্যই খেলবে। কিন্তু শর্ত দিয়ে খেলবে, এই কথাটা শুনতে যেন কেমন শোনায়। আমি জাতীয় দলের হয়ে খেলব। দেশ, জাতীয় দল এসব অনেক আগে, অনেক ঊর্ধ্বে। এখানে আসলে শর্ত থাকবে কী থাকবে না, এই কথাটা শুনতেই খারাপ দেখায়।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লঙ্কা সিরিজে ভরাডুবির কারণ জানালেন সুজন
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
তামিমদের বিধ্বস্ত করে সুপার লিগে উড়ন্ত শুরু আবাহনীর
X
Fresh