• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের অকুণ্ঠ প্রশংসা করলেন তামিম

ক্রীড়া ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২৪, ০৩:১১
ফাইল ছবি

গত বিশ্বকাপে দল থেকে বাদ পড়ার পর থেকেই তামিম ইকবালের আন্তর্জাতিক ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে নানা আলোচনা হয়েছে। চলতি বছরে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকেও নাম সরিয়ে নিয়েছেন এই টাইগার ড্যাশিং ওপেনার। তবে বিপিএলের দশম আসরে দুর্দান্ত পারফরম করে সর্বোচ্চ রান সংগ্রহক এবং টুর্নামেন্ট সেরা হয়েছেন তামিম। সেই সঙ্গে আসরের সর্বোচ্চ রান করেছেন তিনি। ১৫ ম্যাচে ৩৫ গড়ে ৪৯২ রান করেছেন দেশ সেরা এই ব্যাটার।

দেশের ক্রিকেটে বেশ কয়েক মাস ধরেই আলোচনায় তামিম ইকবাল ও সাকিব আল হাসানের মধ্যকার দ্বৈরথ। দীর্ঘদিন ধরেই একসঙ্গে জাতীয় দলে খেলছেন না দেশসেরা এই দুই ক্রিকেটার। এবারের বিপিএলে রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচে দুজনের শরীরী অভিব্যক্তিও ছিল দৃষ্টিকটু। নিজের বলে তামিম আউট হ‌ওয়ার পর সাকিবের উচ্ছ্বাস ও সাকিব আউট হ‌ওয়ার পর তামিমের একটু ভিন্ন উচ্ছ্বাস প্রকাশ, সব মিলিয়ে বিষয়গুলো বেশ অন্য রকমই ছিল।

তবে তাদের মধ্যে যাই থাকুক না কেন শুক্রবার (১ মার্চ) বিপিএল ফাইনালের পর তামিমের কথা শুনে মনে হলো ক্রিকেটার সাকিব আল হাসানের প্রতি তামিমের শ্রদ্ধা ঠিকই অটুট। ম্যাচ শেষে আলাদাভাবে সাকিবের অকুণ্ঠ প্রশংসা করলেন তামিম।

এদিন সংবাদ সম্মেলনে তামিমের কাছে প্রশ্ন করা হয় ‘বিপিএলে কার কার পারফরমেন্স তার নজর কেড়েছে?’

উত্তরে সাকিব আল হাসানের ভূয়সী প্রশংসা করেন তামিম। তিনি বলেন, শুরুতে একটু সমস্যা হলেও এবারের বিপিএলে সাকিব দারুণ খেলেছে। সময় গড়ানোর সাথে সাথে সে ঠিক নিজেকে খুঁজে পেয়েছে। ব্যাট ও বল হাতে সাকিবের পারফরমেন্সটা ছিল বেশ ভাল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
X
Fresh