• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের দলবদল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৪
সাকিব
ছবি-সংগৃহীত

লিস্ট-এ ক্রিকেটের মর্যাদা পাওয়ার পরপরই দেশ ও দেশের বাইরে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। বিশেষ করে ভারতের অনেক ক্রিকেটারকেই প্রত্যেক বছরে এই টুর্নামেন্টে খেলতে দেখা যায়। তবে আসন্ন ডিপিএলে কোনো বিদেশি ক্রিকেটারদের দেখা যাবে না।

১২ দলের অংশগ্রহণে আগামী ৯ মার্চ থেকে মাঠে গড়াবে ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় এই আসর। তবে এবার ২৮ থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত দল বদলের সুযোগ পাচ্ছেন ক্রিকেটাররা।

এদিকে ঢাকা প্রিমিয়ার লিগের দলবদলের প্রথম দিনেই চমক দেখা গেছে। এই মৌসুমে শেখ জামাল ধানমন্ডি ক্লাবে নাম লিখিয়েছেন গত দুই মৌসুমে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলা সাকিব আল হাসান। জানা গেছে, এদিন অনলাইনে ঢাকা লিগের দলবদলের আনুষ্ঠানিকতা সেরেছেন সাকিব।

অন্যদিকে ব্রাদার্স ইউনিয়ন থেকে শাইনপুকুরে নাম লিখিয়েছেন তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম। প্রাইম ব্যাংক ছেড়ে শেখ জামালের হয়ে খেলবেন তরুণ ব্যাটার ইয়াসির আলী চৌধুরী রাব্বি। প্রাইম ব্যাংকের হয়ে এবার খেলবেন লিজেন্ডস অব রূপগঞ্জের খেলা সাব্বির রহমান।

এবার মোট চারটি ভেন্যুতে এই আসরটি গড়াবে।

ভেন্যুগুলো হচ্ছে- বিকেএসপির দুটি মাঠ, হোম অব ক্রিকেট মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
X
Fresh