• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোর গোলে ভর করে কোয়ার্টার ফাইনালে আল নাসর

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫২
এএফসি চ্যাম্পিয়ন্স লিগ
ছবি-সংগৃহীত

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াই আল ফাইহার বিপক্ষে প্রথম লেগে ক্রিশ্চিয়ানো রোনালদোর এক মাত্র গোলে জয় পেয়েছিল আল নাসর। দ্বিতীয় লেগেও গোল করে দলকে কোয়ার্টার ফাইনালে তুলেছেন এই পর্তুগিজ তারকা ফুটবলার।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রানে শেষ ষোলোর ফিরতি লেগে ঘরের মাঠ কিং সৌদ ইউনিভার্সিটির আল আওয়াল পার্কে আল ফায়হাকে ২-০ ব্যবধানে হারিয়েছে আল নাসর। দলের হয়ে একটি করে গোল করেন ওতাভিও ও রোনালদো। দুই লেগ মিলিয়ে প্রতিপক্ষকে ৩-০ ব্যবধানে হারিয়ে শেষ আটে নিজেদের জায়গা নিশ্চিত করেছে সৌদি আরবের রিয়াদ ভিত্তিক ক্লাবটি।

ম্যাচ শুরুর পর এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি আল নাসর। ১৭তম মিনিটে ওতাভিওর গোলে এগিয়ে যায় তারা। প্রথমার্ধে আক্রমণ করলেও গোলের দেখা পায়নি কোনো দল। এতে ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় আল নাসর।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে আক্রমণ পাল্টা আক্রমণে খেলা এগিয়ে যেতে থাকে। তবে গোল পাচ্ছিল না কোনো দল। তবে শেষ দিকে দলের জয়ের ব্যবধান বাড়ান রোনালদো। ৮৬তম মিনিটে সতীর্থের দেওয়া পাস ধরে এগিয়ে যান রোনালদো, গোলরক্ষক ঠিকঠাক ক্লিয়ার করতে না পারায় পায়ের ছোঁয়ায় লক্ষ্যভেদ করেন পর্তুগিজ তারকা।

আল নাসরের পরের ম্যাচ প্রো লিগে। আগামী রোববার আল শাবাবের ঘরের মাঠে খেলতে যাবে রোনালদোর দল। শিরোপার লড়াইয়ে তাদের সামনে রয়েছে আল হিলাল। তারা আল নাসর থেকে ৭ পয়েন্ট এগিয়ে রয়েছে। নেইমার জুনিয়রের ক্লাবকে টপকে শীর্ষে উঠতে গেলে আল নাসরকে কঠিন প্রতিযোগিতায়ই নামতে হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
শেষ মুহূর্তের গোলে স্বস্তির জয় আল নাসরের
X
Fresh