• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সোহান ও ম্যাথিউ ফোর্ডের হাতাহাতি ঘটনার ব্যাখ্যা দিল রংপুর

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১১
সোহান-ম্যাথিউ ফোর্ড
ছবি- সংগৃহীত

চট্টগ্রাম পর্বে টানা দুই দিন খেলার পর এক দিনের বিশ্রামে রয়েছে দলগুলো। তবে এর মধ্যে ক্রিকেট পাড়ার বড় খবর টিম হোটেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথিউ ফোর্ডের সঙ্গে হাতাহাতি করেছেন সোহান। এই ঘটনার ব্যাখ্যা দিয়েছেন রংপুর রাইডার্স ম্যানেজমেন্টের সদস্য সাহনিয়ান তানিম।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) চট্ট্রগ্রামে অনুশীলন করতে আছে রংপুর। সেখানে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রংপুরের ম্যানেজার শাহনিয়ান তানিন। সেখানে সোহানের হাতাহাতির ঘটনার ব্যাখ্যা জানতে চান সাংবাদিকরা।

জবাবে তিনি বলেন, সত্যি বলতে হোটেলে এমন কিছু ঘটেনি, যা নিয়ে নিউজ করার দরকার ছিল। আমাদের সব দলের ক্রিকেটারের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে। আমরা একটা হোটেলে পাঁচ দল থাকছি। সব সময় তাদের সঙ্গে ফ্লোরে দেখা হয়, কথা হয়। তাদের সঙ্গে অনেক আড্ডা হয়। সোহানের সাথে তেমনটাই হয়েছে।

‘কিন্তু মিডিয়াতে যেমনটা বলা হচ্ছে সোহানের সঙ্গে হাতাহাতি হয়েছে মারামারি হয়েছে। আমি দায়িত্ব নিয়ে বলছি, এসব পুরোটাই ভুল। কারণ, আমি সেখানেই ছিল।,

এমন উত্তরের পর তার সামনে আসলে কি ঘটে ছিল জানাতে চেয়ে পাল্টা প্রশ্ন করা হয় তানিনকে। তিনি বলেন, দেখেন আমাদের ঐতিহ্য এবং বিদেশি বা ইউরোপের ঐতিহ্য এক না। সোহান আমার রুমে আসতে চাচ্ছিল। সে আমার রুম খুঁজ ছিল। সে সময় ওই খেলোয়াড়ের সঙ্গে তার দেখা হয়।

‘এ সময় সোহানকে সে কিছুটা বলে। এটা নিয়ে দুজনের মধ্যে একটু কথা হচ্ছিল। আমরা চার পাঁচ জন সেখানে উপস্থিত ছিলাম। আমি এবং কুমিল্লার মিডিয়া ম্যানেজার বিষয়টি নিয়ে তাদের সঙ্গে মজা করেছি। এরপর সোহান লিফট দিয়ে তার রুমে চলে গেছে।,

দুজনের মধ্যে হাতাহাতি বা ধাক্কাধাক্কি হয়ে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না এমন কিছু হয়নি। যদি হতো, ওদের দুজনের যে শক্তি আছে, হয়তো কেউ হাসপাতালে থাকতো। সেখান থেকেই আপনারা জানাতে পারতেন।

তিনি আরও বলেন, এটা নিউজ করা মোটেও ঠিক হয়নি। যে যারা করেছে তারা আমার সঙ্গে বা রংপুরের বড় কর্মকর্তাদের সঙ্গে আগে জেনে নিতে পারতো।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোর সন্দেহে ৯ তলা থেকে ফেলে রিকশাচালককে হত্যা, কারাগারে ১
বরগুনায় বিদ্যুৎস্পৃষ্টে হাফেজের মৃত্যু
খেয়াল খুশিমতো ওষুধের দাম বাড়ানো বন্ধের নির্দেশ হাইকোর্টের
মোবাইল ট্র্যাকের মাধ্যমে সন্ধান মিলল ইজিবাইক চালকের মরদেহ
X
Fresh