• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মোবাইল ট্র্যাকের মাধ্যমে সন্ধান মিলল ইজিবাইক চালকের মরদেহ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৬
মোবাইল ট্র্যাকের মাধ্যমে সন্ধান মিলল ইজিবাইক চালকের মরদেহ
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আঞ্জুরুল হক (৪০) নামে এক ইজিবাইক চালকের মরদেহ মোবাইল ট্র্যাকের মাধ্যমে উদ্ধার করেছে পুলিশ। এর আগে গত দুদিন নিখোঁজ ছিলেন ওই ইজিবাইক চালক।

তিনি উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের বাসিন্দা মো. জসিম উদ্দিনের ছেলে।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার মুশুলী ইউনিয়নের কাওয়ারগাতি জামতলা নামক স্থানের সড়কের পাশে একটি ডোবা থেকে এই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মজিদ আকন্দ।

তিনি বলেন, গত ২৬ এপ্রিল (শুক্রবার) বিকেলে নিজের যাত্রীবাহী ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন আঞ্জুরুল হক। এরপর ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক ছাড়াও স্থানীয় গ্রামীণ সড়কে ভাড়ায় ইজিবাইক চালিয়ে তিনি আর বাড়ি ফিরে আসেননি। এ ঘটনায় ২৭ এপ্রিল সকালে পরিবারের লোকজন তার খোঁজ না পেয়ে নান্দাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ তার ব্যবহৃত মোবাইলের সূত্রধরে প্রযুক্তির সহায়তায় জানতে পারেন মোবাইলটি উপজেলার মুশল্লী ইউনিয়নের কোনো এক এলাকায় রয়েছে। কিন্তু অভিযান চালিয়েও আঞ্জুরুল হক বা তার মোবাইল ফোনের সন্ধান পাওয়া যায়নি।

তিনি বলেন, এরপর রোববার সকালে স্থানীয়রা নান্দাইল থানা পুলিশকে জানায় সড়কের পাশের একটি ডোবায় একজনের মরদেহ ভাসছে। পরে পুলিশ সেখান গিয়ে আঞ্জুরুল হকের মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলের পাশেই একটি স্থান থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে, এই চালককে হত্যা করে ইজিবাইকটি নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন, তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবিপ্রবির লেক থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার
বসতঘরে পড়ে ছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক
সড়কের পাশে পড়ে ছিল ছুরিবিদ্ধ কিশোরের মরদেহ
টঙ্গীতে নারী আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh