• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

বরগুনায় বিদ্যুৎস্পৃষ্টে একজন হাফেজের মৃত্যু

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫
বরগুনায় বিদ্যুৎস্পৃষ্টে হাফেজের মৃত্যু
হাফেজ মো. নাজমুল হাসান। ছবি : আরটিভি

বরগুনার তালতলীতে মায়ের সঙ্গে শিমুল তুলা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হাফেজ মো. নাজমুল হাসান (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বড়বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. নাজমুল হাসান একই গ্রামের মো. হক ইসলাম আকনের ছেলে। তিনি কোরআনের হাফেজ ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকালে তার মায়ের সঙ্গে বাঁশের কঞ্চি নিয়ে শিমুল তুলা পাড়তে গাছে ওঠেন মো. নাজমুল হাসান। এই গাছের পাশ দিয়ে পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইন টানা ছিল। নাজমুল গাছের ডালে উঠে তুলা পাড়ার সময় অসাবধানতাবশত তার হাতে থাকা বাঁশের কঞ্চিটি পল্লী বিদ্যুতের একটি তারে লেগে যায়। আর সেসময় বিদ্যুতায়িত হয়ে তুলাগাছ থেকে মাটিতে পড়ে যান তিনি। পরে তার মা চিৎকার করলে স্বজনরা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতের ভাই মো. ওমর হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ভাই বিকালে মায়ের সঙ্গে বাঁশের কঞ্চি নিয়ে গাছ থেকে তুলা পাড়তে যায়। এ সময় বাঁশের কঞ্চি পল্লী বিদ্যুতের তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয় নাজমুল। পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসক।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অজু করতে গিয়ে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু, রাসেলস ভাইপার আতঙ্ক!
বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল আনসার সদস্যের
খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ২ শিশুর
বরগুনায় শেষ দিনে জমে উঠেছে গরুর হাট