• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে জার্মানি গেলেন সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৪৩
কাজী সালাউদ্দিন
ছবি-সংগৃহীত

গত ২৮ ডিসেম্বর বাফুফে সভাপতি সালাউদ্দিনের হৃদযন্ত্রে অস্ত্রোপচার হয়। এরপর চিকিৎসকের নির্দেশনায় তিনি বাসায় খানিকটা নিভৃতেই ছিলেন। কয়েক দিন আগেই সালাউদ্দিনের সঙ্গে দেখা করতে তার বাসায় গিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নাজমুল হাসান পাপন। এবার ব্যক্তিগত ও পারিবারিক কাজে জার্মানির উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত সোয়া ৮টার ফ্লাইটে দেশত্যাগ করেছেন বাফুফে সভাপতি। ফেডারেশন ও পারিবারিক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী জার্মানিতে কিছুদিন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন বাফুফে সভাপতি। সপ্তাহ দুয়েক আগে ভিসার জন্য আবেদন করেছিলেন। এই সপ্তাহে ভিসা পাওয়ার পর জার্মানিতে উড়াল দিয়েছেন তিনি।

জার্মানিতে সালাউদ্দিনের একমাত্র মেয়ে সারাহজিন থাকেন। শ্বশুরকে নিতে ঢাকায় এসেছিলেন সারাহজিনের স্বামী। এরপর জামাই-শ্বশুর একসঙ্গে জার্মানি রওনা হয়েছেন।

বাফুফে সভাপতি পেশাগত ও ব্যক্তিগত কারণে বিশ্বের অনেক দেশে গিয়েছেন। ঘন ঘন দেশের বাইরে গেলেও এক সপ্তাহের বেশি সময় তিনি থাকেন না। সাম্প্রতিক সময়ের সফরগুলোতে ২-৩ দিনের মধ্যেই দেশে ফিরেছেন অধিকাংশ সময়। এবার প্রেক্ষাপট খানিকটা ভিন্ন। শারীরিক পরিস্থিতির পর্যবেক্ষণ ও আরেকটু বিশ্রামের জন্য জার্মানিতে চার সপ্তাহের মতো সময় থাকতে পারেন সালাউদ্দিন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী ফুটবল লিগের সূচি বদলে দিলেন সালাউদ্দিন
ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগরের সভাপতি সালমান, সম্পাদক প্রিজম
ঢাকাস্থ বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন, সম্পাদক হাবিব
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
X
Fresh