• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

রাজকোট-রানচিতেও খেলবেন না কোহলি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৩
কোহলি
ছবি- সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও চতুর্থ টেস্টেও খেলবেন না ভারতের সেরা ব্যাটার বিরাট কোহলি। এমনকি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচেও কোহলির খেলার সম্ভাবনা ক্ষীণ।

ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টেস্ট থেকে সরে দাঁড়ান কিং কোহলি। তৃতীয় টেস্ট থেকে দলে ফেরার কথা ছিল তার। কিন্তু পরের দুই টেস্টে খেলবেন না বলে ভারতীয় নির্বাচকদের জানিয়ে দেন কোহলি। শেষ তিন টেস্টের জন্য খুব দ্রুতই দল ঘোষণা করবে ভারতীয় নির্বাচকরা।

কোহলির বাদ পড়াকে বড় ধাক্কাই মনে করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসেন হুসেইন। তার মন্তব্য, কোহলি খেলতে না পারলে সেটি ভারতের জন্য বড় ধাক্কা হবে। সে না খেললে ভারতের মিডল-অর্ডার দুর্বল হয়ে পড়বে। এক্ষেত্রে সুবিধা পাবে ইংল্যান্ড। প্রথম দুই টেস্টে দারুণ লড়াই করেছে দু’দল।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে ফিরতে পারেন ইনজুরির কারণে দ্বিতীয় ম্যাচের আগের ছিটকে যাওয়া ব্যাটার লোকেশ রাহুল ও অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। প্রথম টেস্টে ইনজুরির কবলে পড়েন তারা। পুনর্বাসনের জন্য ব্যাঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে আছেন তারা। সেখানকার চিকিৎসকদের ছাড়পত্র পেলেই তৃতীয় টেস্টে দলে সুযোগ পাবেন রাহুল ও জাদেজা।

এর আগে, হায়দ্রাবাদে প্রথম টেস্ট ২৮ রানে জিতে সিরিজ শুরু করে ইংল্যান্ড। বিশাখাপত্তমে দ্বিতীয় টেস্ট ১০৬ রানে জিতে পাঁচ ম্যাচ সিরিজে ১-১ সমতা ফেরে ভারত।

আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট। শেষ দুই টেস্ট শুরু হবে ২৩ ফেব্রুয়ারি ও ৭ মার্চ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হায়দ্রাবাদকে বিধ্বস্ত করে ছয় ম্যাচ পর জয়ে ফিরলো বেঙ্গালুরু
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
অনিশ্চয়তায় কোহলিদের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণ!
X
Fresh