• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আশরাফুলের সমালোচনার জবাব দিলেন মাশরাফী

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ১৯:২৪
মাশরাফী বিন মোর্ত্তজা
ছবি : সংগৃহীত

বিপিএলের দশম আসরে টানা দুই ম্যাচে হেরে টেবিলের তলানিতে রয়েছে গতবারের রানার্স আপ সিলেট স্ট্রাইকার্স। সবশেষ রংপুর রাইডার্সের বিপক্ষে হেরেছে মাশরাফী দল। দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেও এই ম্যাচে বল করেননি এই টাইগার ক্রিকেটার। তাই বিপিএল খেলা তার জন্য আদর্শ কি না প্রশ্নের মুখোমুখি হতে হয় সিলেট অধিনায়ককে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ম্যাচের আগে মাশরাফীর বিপিএল খেলা নিয়ে সমালোচনা করেন মোহাম্মদ আশরাফুল। মাশরাফী খেলায় রেজাউর রহমান রাজার মতো তরুণ পেসাররা সুযোগ পাচ্ছেন না বলে দাবি করেন তিনি। এ নিয়ে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে প্রশ্ন মাশরাফী বিন মোর্ত্তজাকে।

জবাবে তিনি বলেন, সব জিনিস সবসময় ব্যাখ্যা করা যায় না। অবশ্যই আমি যেটা মনে করেছি আদর্শ পরিস্থিতি না। কে খেললে ভালো হতো, সেটি পরের বিষয়। সেটা টিমের বিষয়। দেখা গেল ওকে না খেলিয়ে আরেকজনকে খেলাতে পারে। সেটা ভিন্ন জিনিস। কে খেললে কী ভালো হতো, সেটা নিয়ে তো আর দল কারও সঙ্গে আলোচনায় বসবে না। কিন্তু যেটা আপনি বলছেন আদর্শ পরিস্থিতি অবশ্যই সেটা হওয়া উচিত।

এখনও খেলে যাওয়া কি ভালোবাসার কারণে? এমন প্রশ্ন শুরুতেই গিয়েছিল মাশরাফির কাছে। উত্তরে তিনি তখন বলেন, সেটা অবশ্যই। সত্যি বলতে আদর্শ পরিস্থিতিতে না হলে ভালো হয়। আমার সবকিছু ঠিক আছে। শুধু হাঁটুর সমস্যাটা হচ্ছে। যেটা খুব ভালো কিন্তু ভোগাচ্ছে এখন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌‘জবাবদিহিমূলক সরকার থাকলে মনে হয় প্রকৃতিও সদয় হবে’
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’
ইরানের হামলার জবাব কীভাবে দেবে ইসরায়েল, জানাল যুক্তরাষ্ট্র
X
Fresh