• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিলেটের বিপক্ষে লড়াকু পুঁজি পেল রংপুর রাইডার্স

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১১
বিপিএল ২০২৪
ছবি- সংগৃহীত

চলমান বিপিএলের হার দিয়ে আসর শুরু করলেও সময়ের যাওয়ার সঙ্গে সঙ্গে ঘুরে দাঁড়িয়েছে রংপুর রাইডার্স। নিজের ষষ্ঠ ম্যাচে জয়ের লক্ষ্যে সিলেট স্ট্রাইকার্সকে ১৬৩ রানের লক্ষ্য দিয়েছে রংপুর।

শনিবার (৩ ফেব্রুয়ারি) টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ব্যান্ডন কিংকে হারায় রংপুর। ৩ বলে ১ রান করে সামিত প্যাটেলের বলে বোল্ড আউট হন তিনি। তবে তৃতীয় উইকেটে ফজলে রাব্বিকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন বাবর আজম।

দুজনের দুর্দান্ত ব্যাটিংয়ে পাওয়ার প্লেতে ৪৬ রান তুলতে পারে রংপুর। ২১ বলে ১৪ রান করে রাব্বি আউট হলে এদিন চার নম্বরে ব্যাট করতে আসেন সাকিব আল হাসান। তবে কোনো ভাবেই ব্যাটে আলো ছড়াতে পারছেন না এই বিশ্বসেরা অলরাউন্ডার। টেক্টরের বলে লেগ বিফোরে ফাঁদে পড়ে ডাক আউট হন তিনি।

এরপর ব্যাটিংয়ে এসেই তাণ্ডব শুরু করেন নুরুল হাসান সোহান। তবে অপর প্রান্তে তিন রানের আক্ষেপ নিয়ে সাজঘরে ফেরেন বাবর আজম। ৩৭ বলে ৪৭ রান করে লেগ বিফোরের ফাঁদে পড়েন এই পাকিস্তানি ব্যাটার।

শেষ দিকে সোহানকে সঙ্গে দেন আজমতুল্লাহ ওমারজাই। ১৪ বলে ২২ রান করে আরিফুলকে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হন এই আফগান অলরাউন্ডার।

৩০ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন সোহান। রাজাকে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারি লাইনে ধরা পড়েন রাইডার্স অধিনায়ক। শেষ পর্যন্ত মোহাম্মদ নবির ৭ রান এবং শামীম পাটোয়ারীর ৬ বলে অপরাজিত ১০ রানে ভর করে ৭ উইকেট হারিয়ে ১৬২ রানের লড়াকু পুঁজি পায় রংপুর রাইডার্স।

সিলেট স্ট্রাইকার্সের হয়ে সামিত প্যাটেল ও হ্যারি টেক্টর দুটি করে উইকেট শিকার করেন। এ ছাড়াও রেজাউর রহমান রাজা, রিচার্ড এনগারাভা ও আরিফুল হক একটি করে উইকেট শিকার করেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে ঝুম বৃষ্টি, স্বস্তি ফিরল নগরে 
এক বিভাগে টানা ৩ দিন ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
X
Fresh