• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

অবসর ভেঙে ফেরার ইঙ্গিত ওয়াসিমের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৮
ইমাদ ওয়াসিম
ছবি- সংগৃহীত

গত নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন পাকিস্তানের অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। সে সময়ে হঠাৎ করে তার এমন সিদ্ধান্তে অবাক হয়েছিলেন ক্রীড়াপ্রেমীরা। তবে দুই মাস যেতে না যেতেই ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত এই অলরাউন্ডারের।

তবে অবসর নিয়ে কোনো আক্ষেপ নেই ইমাদের। তার দাবি, দলের প্রয়োজনে যদি অবসর ভেঙে ফিরতে হয়, তবে তা-ও করবেন তিনি।

পাকিস্তানের এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে ইমাদ জানান, কখন কী হয়, বলা যায় না। তবে আমি এটাও বলছি, যে সিদ্ধান্ত আমি নিয়েছি, আমি সে সিদ্ধান্তে শতভাগ সম্মত ছিলাম এবং দিন শেষে এটা ছিল, শুধুই আমার সিদ্ধান্ত। তবে বলা যায় না, কখন পাকিস্তানের আমাকে দরকার হয়। সেক্ষেত্রে কিছু একটা তো করতে হবে।

তবে এজন্য একটি শর্তও জুড়ে দিয়েছেন তিনি। ইমাদের ভাষ্য, আমি স্বচ্ছতা চাই। ব্যাপারটা আমাকে দায়িত্ব দেওয়া নয়, আমি অধিনায়কত্ব চাই না। কিন্তু সিনিয়র ক্রিকেটার হিসেবে মর্যাদা চাই। দল সিনিয়র ক্রিকেটারদের নিয়ে কি ভাবছে এবং দলটাকে কোথায় নিয়ে যেতে চাইবে এসব তো গুরুত্ব দেওয়া উচিত।

নিজের অবসরের কারণ হিসেবে তার মন্তব্য, মানসিক দিক থেকে আমি সঠিক অবস্থায় ছিলাম না। যদি থাকতাম, আমি এমন সিদ্ধান্ত নিতাম না।

বর্তমানে আইএল টি-টোয়েন্টি লিগে খেলছেন ইমাদ ওয়াসিম। সেখানে আবুধাবি নাইট রাইডার্সের হয়ে ২২ মাতাচ্ছেন তিনি। ২০১৫ সালে দ্য গ্রিন ম্যানদের জার্সিতে অভিষিক্ত এই অলরাউন্ডার ১২১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ১২১ ম্যাচে তার শিকার ১৯ উইকেট। এ ছাড়া ওয়ানডেতে ৯৮৬ এবং টি-টোয়েন্টিতে ৪৮৬ রান আছে তার নামের পাশে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন গন্তব্যে এমভি আবদুল্লাহ, ২৩ নাবিকের দেশে ফেরা নিয়ে নতুন তথ্য
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh