• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৪
ট্রেনে কাটা পড়ে, ২ জনের মৃত্যু
ছবি : সংগৃহীত

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেছে চাচা-ভাতিজির। নিহতরা হলেন- ময়মনসিংহ সদরের উজান বাড়েরা গ্রামের আবদুর রহমান (৬২) ও তার ভাতিজি শেফালি আক্তার (৪৫)। তারা বিয়ের কেনাকাটা শেষে বাড়ি ফিরছিলেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নগরীর পঁচাপুকুর পাড় এলাকায় একটি অটোরিকশাকে জামালপুরগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলেএ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর ট্রেনটি আটকা পড়ায় সাময়িক বন্ধ হয়ে যায় জামালপুর-ময়মনসিংহ রুটের ট্রেন চলাচল। রাত ১২টায় ট্রেনটি জমালপুরের উদ্দেশে ছেড়ে যায়। পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে জামালপুরগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ জংশন অতিক্রম করে জামালপুরের দিকে যাচ্ছিল। জংশনের কাছাকাছি এলাকায় মিন্টু কলেজ ও নতুন বাজার রেলক্রসিংয়ের মাঝে পঁচা পুকুরপাড় এলাকায় ক্রসিংয়ে ট্রেনটি একটি অটোরিকশাকে ধাক্কা দেয়।

এ সময় ট্রেনটি অটোরিকশার ২ যাত্রীকে প্রায় একশ গজ টেনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নারী ও পুরুষের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন। তিনি বলেন, ঘটনাস্থলেই একজন নারী ও একজন পুরুষ মারা গেছেন।

আবদুর রহমানের ভাই হাবিবুর রহমান জানান, ভাগ্নের বিয়ের কেনাকাটা করতে শেফালিকে নিয়ে শহরে গিয়েছিলেন আবদুর রহমান। জিনিসপত্র নিয়ে বাড়ি ফিরলে রাতেই বিয়ে হওয়ার কথা ছিল। তাদের আর বাড়ি ফেরা হয়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
ময়মনসিংহে নারীর মরদেহ উদ্ধার, ময়নাতদন্তে পাঠালো পুলিশ  
পুকুরে ডুবে প্রাণ গেল ৩ শিশুর
ভুয়া কাগজপত্রে ২৪০ যানবাহনের রেজিস্ট্রেশন, তদন্তে ধামাচাপা