• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আর্জেন্টাইন ভক্তদের সুখবর দিলেন স্কালোনি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৩:১৭
স্কালোনি
ছবি- সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কোচ হিসেবে লিওনেল স্কালোনির ভবিষ্যৎ নিয়ে জল্পনা-কল্পনা চলছে। গত নভেম্বরে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারানোর পর তিনি দাবি করেছিলেন, তার জন্য দায়িত্ব চালিয়ে যাওয়া ‘জটিল’ হয়ে উঠছে।

এবার স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে স্কালোনির দাবি, তার ওই কথা বিদায় কেন্দ্র করে কিছুই ছিল না।

তার ভাষ্যমতে, আমি সবসময়ই বলে আসছিলাম সময়টা থেমে থাকার এবং চিন্তা করার। এটা বিদায়ের কথা ছিল না। শুধু সেই মুহূর্তের প্রতিচ্ছবি ছিল। এখন আমাদের চালিয়ে যেতে হবে।

স্কালোনির মন্তব্য, অন্য কিছু ভাবার আগপর্যন্ত লিও (মেসি) চালিয়ে যাবে। সে মাঠে সময়টা উপভোগ করছে, এই কারণেই (খেলা) চালিয়ে যাবে। আমরা সব সময়ই বলে এসেছি, যখন আর পারবে না, তার আগপর্যন্ত তাকে চালিয়ে যেতে হবে। কারণ, (অবসরের) পরের সময়টা হবে খুব কঠিন।

এদিকে আগামী ২০ জুন থেকে যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা শুরু হবে। তার অধীনেই ২০২১ সালে দক্ষিণ আমেরিকার শীর্ষ এই টুর্নামেন্টের শিরোপা জেতে আর্জেন্টিনা। এবার স্কালোনির সামনে চ্যালেঞ্জ চ্যাম্পিয়ন খেতাব ধরে রাখার।

এর আগে, ২০১৮ সালে আকাশি-নীল শিবিরের দায়িত্ব নেন স্কালোনি। তার হাত দিয়েই ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপের সোনালি শিরোপার স্বাদ পায় আর্জেন্টাইনরা। ২০২৬ সাল পর্যন্ত তার সঙ্গে আর্জেন্টিনার চুক্তি রয়েছে। সেই সময় পর্যন্ত মেসিদের দায়িত্বে তিনি থাকবেন কি না, সেটাই এখন বড় প্রশ্ন হয়ে উঠেছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
‘কাজলরেখা’ সিনেমা নিয়ে সুখবর
৬০ বছর বয়সে মিস ইউনিভার্স আলেজান্দ্রা, তবে...
চাঁপাইনবাবগঞ্জে লালন ভক্তকুলের সাধুসঙ্গ
X
Fresh