• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

প্যারাগুয়ের সঙ্গে কোনোমতে হার এড়ালো আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২৪, ১২:৩০
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

২০২৪ অলিম্পিক শুরু হতে এখনও প্রায় ৬ মাস বাকি। তবে এরই মধ্যে দক্ষিণ আমেরিকার প্রাক বাছাইপর্ব শুরু হয়েছে। প্রাক বাছাইপর্বে জয় দিয়ে শুরু করতে পারেনি আর্জেন্টিনা। প্যারাগুয়ের সঙ্গে কোনোমতে ড্রয়ে হার এড়িয়েছে তারা।

সোমবার (২২ জানুয়ারি) এস্তাদিও মিসাইল দেলিগাদো স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোরে আর্জেন্টিনা ও প্যারাগুয়ে অনূর্ধ্ব-২৩ দল মুখোমুখি হয়েছিল।

এদিন পুরো ম্যাচে দাপট দেখিয়েই খেলেছে আকাশি-নীল শিবির। ৬৪ শতাংশ বল দখলে রাখার পাশাপাশি প্রতিপক্ষের জালে ৬টি শট নিয়েছে আলবিসেলেস্তেরা। বিপরীতে ৩৬ শতাংশ বল দখলে রেখে লক্ষ্যে ৫টি শট নিয়েছে প্যারাগুয়ে।

গোলশূন্য ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ। বিরতিতে বিরতে ম্যাচের ৬৭তম মিনিটেই গোল হজম করে আর্জেন্টিনা। পেনাল্টি থেকে গোল করেন প্যারাগুয়ে মিডফিল্ডার ডিয়েগো গোমেজ।

এরপর হারের শঙ্কায় থাকা আর্জেন্টিনা ম্যাচের একদম শেষ মুহূর্তে সমতায় ফেরে। ৯০তম মিনিটে সান্তিয়াগো কাস্ত্রোর অ্যাসিস্টে গোল করেন আর্জেন্টাইন স্ট্রাইকার লুসিয়ানো গুন্দু। এতে ১-১ গোলে ড্রয়ে শেষ হয় ম্যাচ।

উল্লেখ্য, ২০২৪ দক্ষিণ আমেরিকা অলিম্পিক প্রাক বাছাইপর্বে ১০ দল খেলছে। ‘বি’ গ্রুপে আর্জেন্টিনার প্রতিপক্ষ পেরু, প্যারাগুয়ে, চিলি ও উরুগুয়ে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোপা আমেরিকার আগে আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
মেসিকে নিয়ে সুখবর দিলো মায়ামি
শীর্ষে আর্জেন্টিনা, দুঃসংবাদ পেলো বাংলাদেশ
X
Fresh