• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

মেসিকে নিয়ে সুখবর দিলো মায়ামি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ১৭:৪১
মেসি
ছবি : সংগৃহীত

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে প্রায় এক মাস ধরে মাঠের বাইরে আছেন লিওনেল মেসি। ফলে আর্জেন্টিনার হয়ে দুটি প্রীতি ম্যাচ এবং ইন্টার মায়ামির হয়ে চার ম্যাচ মিস করেছেন এই তারকা ফুটবলার। তবে মেসিকে নিয়ে সুখবর দিয়েছে মায়ামি।

মায়ামি থেকে জানিয়েছে আপাতত তার আর কোনো ব্যথা কিংবা অস্বস্তি নেই মেসির। ফলে ফ্লোরিডার ক্লাবটির হয়ে আর্জেন্টাইন মহাতারকা শিগগিরই মাঠে নামছেন। আর সেটি হতে পারে ১৭ এপ্রিল, সেদিন কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপে মন্টেরেরির মুখোমুখি হবে মায়ামি।

এর আগে প্রথম লেগের আগেই অনুশীলনে যোগ দিয়েছিলেন মেসি। ধারণা করা হচ্ছিল সেই ম্যাচ দিয়েই মাঠে ফিরবেন তিনি। তবে দর্শক হয়ে দলের হার দেখতে হয়েছে তাকে। প্রথম লেগের ম্যাচে ২-১ গোলের ব্যবধানে হেরেছে মায়ামি।

তাই চ্যাম্পিয়ন্স কাপ কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে মেসিকে তারা যেকোনো মূল্যে খেলাতে চায়। মেসি যে সহসা মাঠে ফিরছেন তা সামাজিক মাধ্যম এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দেওয়া এক পোস্টে জানায় মায়ামি। তারা লিখেছে, তিনি ফিরছেন।

শনিবার (৬ এপিল) অনুশীলনের পর মেসির খেলা নিয়ে নিশ্চয়তার কথা জানান মোরালেস, সে ধীরে ধীরে প্রস্তুত হচ্ছে। আমরা দেখব সে কেমন বোধ করে, এরপর ম্যাচ নিয়ে সিদ্ধান্ত নেব। সেই ফিজিওর সঙ্গে এবং মাঠে প্রতিদিন অনুশীলন করছে। কখনো কখনো বিষয়টা নির্ভর করে সে কেমন বোধ করছে তার ওপর। সে অনুশীলন চালিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, আমরা দেখব অনুশীলনে সে কেমন বোধ করে। যদি সে ভালো বোধ করে, আমি নিশ্চিত যে টাটা (কোচ জেরার্দো মার্টিনো) তাকে বিবেচনায় নেবে, সেটা যদি ১০, ১৫ বা ৪৫ মিনিটের জন্য হয় তবুও। আমরা তাকে পেতে চাই। তার জন্য আমরা সর্বোচ্চটা করব, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার।

মেসিকে ছাড়া এখন পর্যন্ত চার ম্যাচ খেলে তিনটিতেই হেরেছে মায়ামি। ৭ ম্যাচে তিন জয় ও দুই ড্র নিয়ে বর্তমানে এমএলএসের পয়েন্ট টেবিলে তারা দুইয়ে অবস্থান করছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘কাজলরেখা’ সিনেমা নিয়ে সুখবর
ইতিহাস গড়লেন বিশ্বকাপজয়ী মেসি
প্রতীক্ষিত সুখবর দিলো আবহাওয়া অফিস
কোপা আমেরিকার আগে আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ
X
Fresh