• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে মুখ খুললেন তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ১৪:২৫
তামিম ইকবাল
ছবি- সংগৃহীত

দীর্ঘ সময় ধরেই জাতীয় দলের বাইরে তামিম ইকবাল। সবশেষ ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে তাকে ২২ গজে দেখা গিয়েছিল। এবার বিপিএল দিয়ে লম্বা সময় পর মাঠে ফেরার অপেক্ষায় তামিম।

রহস্যময় ইনজুরির কারণে বিশ্বকাপের আগে ওয়ানডে নেতৃত্ব থেকে সরে দাঁড়ান এই চট্টলা এক্সপ্রেস। এরপর জায়গা হারান বিশ্বকাপ স্কোয়াড থেকেও। সে সময়ে অধিনায়ক সাকিব ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে জানিয়েছিলেন, ইনজুরির কারণে তাকে বিশ্বকাপে দলে নেওয়া হয়নি। তবে তামিমের দাবি, ফিটনেস না, অদৃশ্য কারণেই দল থেকে তাকে বাদ দেওয়া হয়।

বিপিএল দিয়ে মাঠে ফিরলেও গত কয়েক মাসে দেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত বিষয় তামিমের ভবিষ্যৎ। এবার ফরচুন বরিশালের অধিনায়কত্ব সামলাবেন তিনি। বিপিএলকে সামনে রেখে নতুন করে আলোচনায় আন্তর্জাতিক ক্রিকেটে তামিমের ফেরা-না ফেরা। আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে তামিমের দাবি, খুব তাড়াতাড়ি জানতে পারবেন।

বিপিএল শুরুর আগে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) পিকেএসপিতে তামিমের মন্তব্য, খুব তাড়াতাড়িই আপনারা জানতে পারবেন। হয়তো বিপিএলের মধ্যেই জানতে পারবেন।

তামিমের ভাষ্যমতে, এই তিন মাসেও খুব বেশি অনুশীলনও করা হয়নি। শেষ দুই আড়াই সপ্তাহ ধরে ব্যাট করছি। দিন দিন ভালো আছি, একটু রেস্টিনেস আছে। আমি নিশ্চিত বিপিএল শুরুর আগে আমার পক্ষে যতটুকু করা সম্ভব, সবই করছি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্পায়ার জেসিকে নিয়ে যা বললেন পাপন  
নারী আম্পায়ার ঘিরে বিতর্ক : যা বলছে ক্লাবগুলো
৫ বলে ওভার!
ইতিহাস গড়লেন বিশ্বকাপজয়ী মেসি
X
Fresh