• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

‘ওপেনিংয়ে ব্যাট করতে মুখিয়ে আছেন স্মিথ’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ১৩:২৫
স্টিভেন স্মিথ
ছবি- সংগৃহীত

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল মাঠে নামবে অস্ট্রেলিয়া। এই ম্যাচ দিয়ে ক্যারিয়ারের প্রথমবার টেস্টে ওপেন করতে নামবেন স্টিভেন স্মিথ। ওপেন করতে আর তর সইছে না ডানহাতি এই ব্যাটারের।

পাকিস্তান সিরিজে ডেভিড ওয়ার্নার অবসরের পর ওপেনিংয়ে উসমান খাজার সঙ্গীকে হবে তা নিয়ে অনেকদিন ধরেই আলোচনা চলছিল। তারই ধারাবাহিকতায় সেখানে নিজের নাম প্রস্তাব করেন স্মিথ। অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টও তার নাম বিবেচনায় নিয়ে নেয় দ্রুতই। নতুন চ্যালেঞ্জের জন্য বেশ উৎসাহের সঙ্গেই মুখিয়ে আছেন ডানহাতি এই ব্যাটার।

মঙ্গলবার (১৬ ডিসেম্বর) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন অজি অধিনায়ক স্টিভেন স্মিথ। তিনি বলেন, গত দুই দিনে যা দেখলাম, আগে কখনও তাকে এতোটা আনন্দে ও প্রাণবন্ত থাকতে দেখিনি। ওপেনার হিসেবে মাঠে নামতে তার তর সইছে।

‘আবার নতুন বলের কথাই ভাবা যাক, যেখানে হয়তো আরও রান করার উপায় থাকবে। তবে এটাই তাকে রোমাঞ্চিত করছে।’

স্মিথকে ওপেনার হিসেবে দীর্ঘমেয়াদি পরিকল্পনায় রাখা হয়েছে বলে জানালেন কামিন্স। তিনি বলেন, যে কি না খেলাটির সবকিছু অর্জন করেছে, এমন একজনকে নতুন চ্যালেঞ্জের জন্য রোমাঞ্চিত হতে দেখলে তা আপনাকে বিবেচনায় রাখতেই হয়। কিছু টেস্ট খেলিয়ে দেখাটা আমাদের উদ্দেশ্য নয়।

তিনি আরও বলেন, আমরা নিশ্চিত করতে চাই যে, এই সিদ্ধান্তটি অনেকটাই পার্মানেন্ট। আমি মনে করি, সে যেখানেই ব্যাট করুক না কেন ভালো করবে। সত্যি বলতে সে ঠিক ততটাই ভালো খেলোয়াড়।

এর আগে ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে ওপেনিং ব্যাট করতে দেখা যায় স্মিথকে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রেলের উন্নয়নে বাংলাদেশকে সহযোগিতা করতে আগ্রহী রাশিয়া
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
ঘরের মাঠে দিল্লিকে অল্পতেই আটকে দিলো কলকাতা
ইডেন গার্ডেন্সে টস জিতে ব্যাটিংয়ে দিল্লি
X
Fresh