• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

এবার ভারতে খেলতে যাচ্ছেন সানজিদা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২৪, ২২:২৬
সানজিদা আক্তার
ছবি- সংগৃহীত

কয়েক দিন আগেই ভারতীয় লিগে খেলার কথা জানিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুন। এবার তালিকায় যোগ হচ্ছে আরেক গুরুত্বপূর্ণ ফুটবলার সানজিদা আক্তার। দেশটির ঐতিহ্যবাহী ক্লাব ইস্টবেঙ্গলের হয়ে খেলার জন্য ডাক পেয়েছেন তিনি ।

সোমবার (১৫ জানুয়ারি) সানজিদা খেলতে যাওয়া বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাফুফের মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

কিরণ বলেন, ফেব্রুয়ারিতে লিগ শুরুর কথা থাকলেও সম্ভবত আমরা সে সময়টায় লিগ আয়োজন করতে পারব না, আমাদের মাঠ সমস্যা আছে। আমাদের দুই মাস সময় লাগতে পারে। যেহেতু একটা সুযোগ এসেছে, আমি ওদের সুযোগটা হাতছাড়া করতে দিইনি। খেলে আসুক। সাবিনা আজ চলে গেছে। সানজিদাও কয়েক দিনের ভেতর চলে যাবে।

ফেব্রুয়ারিতে ফিফা উইন্ডোতে ফিলিস্তিনের মেয়েদের সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশের মেয়েরা। কাতারে এশিয়ান কাপের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে ফিলিস্তিন ফুটবল প্রধানের সঙ্গে প্রীতি ম্যাচের ব্যবস্থা করে এসেছেন মাহফুজা আক্তার কিরণ।

ম্যাচ দুটি ১৯ থেকে ২৮ ফেব্রুয়ারির ভেতর খেলতে হবে। ফিফা উইন্ডোতে আন্তর্জাতিক ম্যাচ খেললে নারী লিগে খেলা স্থগিত রেখে দেশে ফিরতে হবে সাবিনা-সানজিদাদের। দুই ফুটবলারই নিজ নিজ ক্লাবের সঙ্গে চুক্তি করেছেন মার্চ মাস পর্যন্ত।

সাবিনা ও সানজিদার চুক্তি নিয়ে তিনি বলেন, আমি ওদের চুক্তি দেখেছি। সেখানে আমাদের সুবিধার জন্য একটা শর্তও যোগ করে দিয়েছি। জাতীয় ইস্যুতে যখন আমি ওদের ডাকব, তখন ওদের ফিরে আসতে হবে। আমি বলেছি এই শর্ত ছাড়া আমি কোনো চুক্তি স্বাক্ষর করতে দেব না, বলেছি ওদের যেতে দেব না। কারণ ফেব্রুয়ারিতে আমাদের ফিফা প্রস্তুতি ম্যাচ নিশ্চিত হয়ে গেছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার লোৎসে পর্বতে লাল-সবুজ পতাকা ওড়ালেন বাবর আলী 
ভারতে নিখোঁজ এমপির মেসেজ ঘিরে রহস্যের জট
ভারতে পাচার ৮ বাংলাদেশি নারীকে ২ বছর পর হস্তান্তর
অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপে যাচ্ছেন ম্যাকগার্ক
X
Fresh