• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের এমপি হওয়া নিয়ে যা বললেন কোচ সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ১৭:১২
সাকিবের এমপি হওয়া নিয়ে যা বললেন কোচ সালাউদ্দিন
ছবি- সংগৃহীত

আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। সে উপলক্ষে অনুশীলন শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার অনুশীলনের জন্য বেঁছে নিয়েছে সাকিবের মাস্কো ক্রিকেট একাডেমি। মূলত সেখানকার কোচ হওয়ায় এই সুযোগ কাজে লাগিয়েছেন মোহাম্মদ সালাহউদ্দিন।

শনিবার (১৩ জানুয়ারি) অনুশীলনের সময় গণমাধ্যমের মুখোমুখি হন সালাহউদ্দিন। ওই সময় নতুন করে সংসদ সদস্য নির্বাচিত হওয়া সাকিব আল হাসানকে নিয়ে জানতে চাওয়ায় হয় তার গুরুর কাছে।

জবাবে সালাউদ্দিন বলেন, রাজনীতির ব্যাপারে আমার কোনো আগ্রহ নেই। কেউ যদি এমপি বা প্রাইম মিনিস্টার হয়ে যায় সেটা নিয়েও আগ্রহ নেই আমার। সে আমার কাছে আগে থেকে যেমন, আমি আশা করি সাকিব তেমনই থাকবে। সে এমপি নাকি মন্ত্রী হলো, সেটা আমার কাছে মূল বিষয় নয়। আমার মনে হয়, আমার সঙ্গে তার যে সম্পর্ক, সেটাই থাকবে।

এবার অধিকাংশ দলগুলো অনুশীলন করছে নিজেদের পছন্দের মাঠে। তবে মাস্কো ক্রিকেট একাডেমি ক্রিকেটকে অনুশীলন করা নিয়ে কুমিল্লার কোচ বলেন, মিরপুরে আগে যখন আরও বেশি উইকেট ছিল, তখনও মাছ বাজারের মতো লাগতো। একসঙ্গে অনেক দল যখন মাঠে চলে আসত। এখন জায়গা আরও অনেক ছোটো হয়ে গেছে। ফলে এখনও সাতটি দল আসলে অনুশীলন করার অবস্থা থাকবে না।

তিনি আরও বলেন, সব দলই যার যার মতো বেছে নিয়েছে। অন্য দল হয়ত আরেকটা বেছে নিয়েছে। যেহেতু আমি এখানেই থাকি, একটু সুবিধা পেতেই পারি। জায়গা ওভাবে ব্যবহার করতে পারি। একারণেই এখানে আসা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
নারী ফুটবল লিগের সূচি বদলে দিলেন সালাউদ্দিন
সমাজের নানা অসঙ্গতি নিয়ে তানিনের ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’
সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি, যা বললেন আদর-পূজা
X
Fresh