• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি, যা বললেন আদর-পূজা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ এপ্রিল ২০২৪, ১৮:২২
ছবি : সংগৃহীত

গত এক দশক ধরে বন্ধ ছিল বগুড়ার ধুনট উপজেলা সদরের ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হল। শনিবার (২০ এপ্রিল) দুপুরে চালু করেই দর্শক টানতে অভিনব পন্থা অবলম্বন করে হল কর্তৃপক্ষ। দেয় বিশেষ অফার। ১০০ টাকার টিকিট কাটলেই এক প্যাকেট বিরিয়ানি ফ্রি। মুহূর্তেই বিষয়টি ছড়িয়ে পড়ে দেশব্যাপী।

যা চোখ এড়ায়নি ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লিপস্টিক’-এর অভিনয়শিল্পী আদর-পূজারও। তার সূত্র ধরেই শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরের পর হলটিতে যান এই অভিনয়শিল্পীরা। পরে দর্শক সারিতে বসে দেখেন নিজেদের অভিনীত সিনেমাও। এ সময় উপস্থিত দর্শকরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান। পাশাপাশি ভিড় জমান প্রিয় নায়ক-নায়িকার সঙ্গে ছবি ও সেলফি তুলতেও।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় চিত্রনায়ক আদর আজাদ বলেন, এখনো আমাদের দেশে ভালো সিনেমা তৈরি হয়। যেগুলো আসলে ওইভাবে প্রচার পায় না। পেলে ভালো কিছুই হতো। তবুও আমি দর্শকদের বলবো, আপনারা সবাই হলে আসুন। সিনেমা দেখুন। তবেই ভবিষ্যতে আরও অনেক ভালো ভালো সিনেমা তৈরি হবে। চলচ্চিত্র ফিরে যাবে আবারও তার সোনালী দিনে।

এ সময় তিনি দর্শকদের উদ্দেশে আরও বলেন, ‘লিপস্টিক’ সিনেমায় আপনাদের যে সাড়া পেয়েছি, তাতে আমি আপ্লুত। ভীষণ আনন্দিত। এভাবেই সবাই আমাদের পাশে থাকবেন।

একইভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেন চিত্রনায়িকা পূজাও। তিনি বলেন, আমাদের দর্শকরা আসলে ‘লিপস্টিক’ এর মতো ভালো গল্পের সিনেমা দেখতে চায়। হলে সবার উপস্থিতি সেটাই প্রমাণ করে। আশা করছি, ভবিষ্যতে আমাদের সিনেমা আবারও ঘুরে দাঁড়াবে।

দর্শকদের ধন্যবাদ জানিয়ে এই চিত্রনায়িকা আরও বলেন, আমি জানি মফস্বলের সিনেমা হলগুলো সিনেপ্লেক্সের মতো নয়। সেখানে এসিও নেই। তারপরও দর্শকরা গরম সহ্য করে সিনেমা দেখছেন। এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে ঝংকার সিনেমা হলটি নির্মাণ করা হয়। ঈসা খানের মালিকানাধীন এ হলটি শুরুতে ভালো চললেও এক পর্যায়ে তা দর্শকশূন্যতার কারণে বন্ধ হয়ে যায়। যা পুনরায় গত ২০ এপ্রিল চালু করা হয় বিশেষ অফারের মাধ্যমে। বর্তমানে হলটিতে চলছে আদর আজাদ ও পূজা চেরি অভিনীত এবং কামরুজ্জামান রোমান পরিচালিত ঈদের সিনেমা ‘লিপস্টিক’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘লিপস্টিক’-এর হল সংখ্যা বৃদ্ধি, যা জানালেন আদর আজাদ
শাবনূরকে নিয়ে যে মন্তব্য করলেন পূজা
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
সিনেমা দেখলেই বিরিয়ানির প্যাকেট ফ্রি
X
Fresh