• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘লিপস্টিক’-এর হল সংখ্যা বৃদ্ধি, যা জানালেন আদর আজাদ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪
ছবি : সংগৃহীত

কামরুজ্জামান রোমান পরিচালিত ঈদের সিনেমা ‘লিপস্টিক’। এতে অভিনয় করেছেন আদর আজাদ ও পূজা চেরি। মুক্তির পর থেকেই সিনেমাটি নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। নতুন খবর হলো, ঈদের তৃতীয় সপ্তাহে এসে সিনেমাটির হলসংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২-এ। আর এ নিয়ে দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সিনেমার চিত্রনায়ক আদর আজাদ।

তিনি বলেন, তৃতীয় সপ্তাহে এসে ‘লিপস্টিক’-এর সিনেমা হলের সংখ্যা বেড়েছে। খুবই ভালো লাগছে। প্রথম যখন সিনেমার গল্পটা পড়ি, তখনই মনে হয়েছে দারুণ কিছু হবে। এই সিনেমা দেখতে দর্শক হলে যাবে।

আদর আজাদ আরও বলেন, একটি সিনেমার প্রধান আকর্ষণ গল্প। দর্শক পছন্দ করবে, এমন রসদ আছে আমাদের ‘লিপস্টিক’-এ। আর সে কারণেই হলমুখী হচ্ছে দর্শক। আমাদের টিমের এই আত্মবিশ্বাসটা ছিল, হল বাড়বে। এখন সেটাই হচ্ছে। বর্তমানে দেশের ৩২টি সিনেমা হলে চলছে ‘লিপস্টিক’। আশা করি, এই সংখ্যা আরও বাড়বে।

এ সময় এই চিত্রনায়ক সংবাদমাধ্যমের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমাদের এই পথচলায় সংবাদমাধ্যমের বেশ সহযোগিতা পেয়েছি। সে কারণে আমরা কৃতজ্ঞ।

সিনেমাটি নিয়ে কোনো প্রতিবন্ধকতা বা পলিটিকসের শিকার হতে হয়েছে কি না, জানতে চাইলে আদর আজাদ বলেন, পলিটিকস সব জায়গাতেই আছে। সেটা হোক নিজের পরিবার কিংবা বন্ধুবান্ধবদের মধ্যে। কিন্তু কী লাভ হলো, পলিটিকস করে তো কেউ হলের সংখ্যা কমাতে পারেনি। তাই এসব নিয়ে মাথা ঘামানোর মতো সময় আমার নেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি, যা বললেন আদর-পূজা
শাবনূরকে নিয়ে যে মন্তব্য করলেন পূজা
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
সিনেমা দেখলেই বিরিয়ানির প্যাকেট ফ্রি
X
Fresh