• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আট যুব ক্রিকেটারকে ব্যাট স্পন্সর করল মিরাজ-ইমরুলের এমকেএস স্পোর্টস

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২৪, ২৩:০৪
এমকেএস স্পোর্টস
ছবি- সংগৃহীত

একদিন আগেই যুব বিশ্বকাপ দলের ক্রিকেটারদের ব্যাট উপহার দিয়েছিলেন তামিম ইকবাল খান। এবার অনূর্ধ্ব-১৯ দলের আট ক্রিকেটারকে ব্যাট স্পন্সর করল মেহেদী হাসান মিরাজ ও ইমরুল কায়েসের যৌথ উদ্যোগে গড়ে তোলা এমকেএস স্পোর্টস।

শনিবার (৬ জানুয়ারি) অনূর্ধ্ব-১৯ দলের আট ক্রিকেটারের সঙ্গে দেখা করেন এবং সেখানে তাদের সঙ্গে চুক্তি সম্পন্ন করে মিরাজ। সেখানে ইমরুল কায়েস না আসলেও মিরাজের ফোন থেকে ভিডিও কলের মাধ্যমে যুবাদের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় ইমরুল বলেন, তোমাদের জন্য আমার দোয়া থাকবে সব সময়। ইনশাল্লাহ এবার চ্যাম্পিয়ন হয়ে ফিরবে তোমরা।

এরপর গণমাধ্যমের মুখোমুখি হয়ে মিরাজ বলেন, দেখেন আমি যখন অনূর্ধ্ব-১৯ দলে খেলি, তখন কোনো স্পন্সরশিপ পায়নি। তাই তাদের (যুবাদের) স্পন্সর দিতে পেরে আমি খুব খুশি। আমাদের প্রতিষ্ঠানের প্রধান লক্ষ্য দেশি ক্রিকেটারদের প্রোমোট করা এবং তাদেরকে উন্নত মানের ক্রীড়া সামগ্রী প্রদান করা।

‘তাই আমরা শুরুতেই স্পন্সরশিপে গিয়েছি। যুবাদের সঙ্গে সাইন হয়েছে। নারী ক্রিকেটারদের সঙ্গেও আমাদের কথা চলছে। এ ছাড়াও অনূর্ধ্ব-১৫ থেকে শুরু করে যেসব ভালো ক্রিকেটার আছে তাদের কেউ আমরা স্পন্সর দিব। সামনে বিপিএল আসছে, অনেকের সঙ্গে আমরা কথা বলছি’।

তিনি বলেন, আপনারা জানেন আন্তর্জাতিক ক্রিকেটে ইংলিশ উইলো যুক্ত ব্যাট ছাড়া খেলা যায় না। তাই আমরা বিদেশ থেকে উইলো এনে দেশেই ব্যাট প্রস্তুত করব।

তিনি আরও বলেন, আমরা আগামী ৫ ফেব্রুয়ারি বড় অনুষ্ঠান করে এটার (এমকেএস স্পোর্টস) উদ্বোধন করব। সেখানে পাপন ভাই (বিসিবি সভাপতি) প্রধান অতিথি হিসেবে থাকবেন।

এর আগে গত ১২ ডিসেম্বর প্রথম বাংলাদেশি ব্যাট তৈরির ব্র্যান্ড হিসেবে আইসিসির স্বীকৃতি পেয়েছে ইমরুল কায়েস ও মেহেদী হাসান মিরাজের ব্র্যান্ড এমকেএস স্পোর্টস ব্যাট। ইমরুল-মিরাজ ছাড়াও তাদের সঙ্গে আছেন রাজশাহীর ব্যাটের ডাক্তার খ্যাত আফতাব শাহীন। তিনজনের নামের অদ্যাক্ষর দিয়ে তৈরি হয়েছে এমকেএস স্পোর্টস ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরের মাঠে দিল্লিকে অল্পতেই আটকে দিলো কলকাতা
এলপিএলের নিলামে নাম দিলেন তামিমসহ যেসব ক্রিকেটার
ইডেন গার্ডেন্সে টস জিতে ব্যাটিংয়ে দিল্লি
ময়মনসিংহে ছাতা ও সুপেয় পানি নিয়ে মাঠে যুবলীগ 
X
Fresh