• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রেমিকা নিয়ে থাকাসহ সৌদিতে যেসব সুবিধা পাবেন নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৩, ১৭:৪২
নেইমার জুনিয়র
ফাইল ছবি

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে সৌদি আরবের ক্লাব আল হিলালে নাম লিখিয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত না হলেও নেইমার ও আল হিলাল দুই পক্ষ থেকেই নিশ্চিত করা হয়েছে বিষয়টি।

এখনও আনুষ্ঠানিকভাবে জানা যায়নি নেইমারকে নিতে আল হিলালকে গুনতে হচ্ছে কতো টাকা। সেই সঙ্গে আনুষ্ঠানিকভাবে জানা যায়নি দুই পক্ষের মধ্যকার চুক্তির শর্তাবলিগুলো।

তবে নেইমারের ঘনিষ্ঠ কিছু সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমগুলো প্রকাশ করছে নেইমারের পক্ষ থেকে সৌদিকে দেয়া চুক্তির কিছু শর্তাবলি।

ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম ফুটমারকেতোর এক প্রতিবেদনে বলা হয়, আল হিলালের কাছে যাতায়াতের জন্য একটি ব্যক্তিগত বিমান চেয়েছেন নেইমার। সেই সঙ্গে প্রেমিকা ব্রুনো বিয়ানকার্দির সঙ্গে সৌদি আরবে থাকতে চান নেইমার।

সৌদিতে বিবাহবহির্ভূতভাবে নারী-পুরুষ একই ছাদের নিচে থাকতে পারেন না। বিষয়টি সম্পূর্ণভাবে নিষিদ্ধ সেখানে। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোর মতোই নেইমারের বেলাতেও সেই নিষেধাজ্ঞা থাকছে না বলেই খবর পাওয়া গিয়েছে।

এ ছাড়াও আল হিলাল কোনো ম্যাচ জিতলেই বোনাস দেয়া হবে নেইমারকে। সেই বোনাসের পরিমাণ ৮০ হাজার ইউরো। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরবের প্রচারণামূলক কোনো পোস্ট দিলেই প্রতিটির জন্য ব্রাজিলিয়ান এই তারকার অ্যাকাউন্টে যোগ হবে ৫ লাখ ইউরো।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৌদি পৌঁছেছেন ২১ হাজার ৬৩ হজযাত্রী
এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর
হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদির প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান
সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী
X
Fresh