• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

জাতীয় দলের ক্যাম্প ফেলে যুক্তরাষ্ট্রে সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২৩, ১৮:২৭
জাতীয় দলের ক্যাম্প ফেলে যুক্তরাষ্ট্রে সাকিব
ছবি- ক্রিকইনফো

ঈদের ছুটি শেষে অ্যাওয়ে সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে ক্যাম্প করবে তামিম ইকবালের দল। সিলেটে শুরু হবে তিনদিনের অনুশীলন ক্যাম্প। তবে এর আগেই ঢাকা ছেড়েছেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। ঈদের পরদিনই যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে উড়াল দিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিসিবির সূত্র জানিয়েছে, জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন না সাকিব। যুক্তরাষ্ট্র থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

এদিকে অনুশীলন ক্যাম্পের জন্য মঙ্গলবার সিলেট যাচ্ছে জাতীয় দল। আগামী ২৭ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত চলবে অনুশীলন। আর ২৯ এপ্রিল সন্ধ্যাতেই রাজধানীতে ফিরে আসবে তামিমরা। এরপর একদিন বিরতি দিয়েই মধ্যরাতে লন্ডন যাত্রা। তবে ঢাকা থেকে দুই ভাগে ভাগ হয়ে সেখানে যাবে বাংলাদেশ দল, এর বড় অংশটি যাবে ৩০ এপ্রিল দিবাগত রাতে (১ মে)। সেখানে পৌঁছে ইংল্যান্ডের চেমসফোর্ডে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা।

অন্যদিকে আইরিশদের বিপক্ষে অ্যাওয়ে সিরিজের আগেই ঢাকায় ফিরতে শুরু করেছেন ভিনদেশি কোচিং স্টাফরা। তবে সবার আগে বাংলাদেশে পা রেখেছেন টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সোমবার (২৪ এপ্রিল) ঢাকায় পৌঁছান টাইগারদের এই কড়া হেডমাস্টার।

আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের চেমসফোর্ডে। ম্যাচগুলো মাঠে গড়াবে ৯, ১২ এবং ১৪ মে।

আয়ারল্যান্ড সিরিজের বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এইচপির ট্রেনিং ক্যাম্পের জন্য ২৫ সদস্যের দল ঘোষণা বিসিবির
বাংলাদেশ সিরিজ মাঠে গড়ানো নিয়ে যা জানালো যুক্তরাষ্ট্র
র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহার
দেশে ফিরেছেন সেনাপ্রধান
X
Fresh