• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রংপুরের বিপক্ষে সাবধানী শুরু সিলেটের

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৩
রংপুরের বিপক্ষে সাবধানী শুরু সিলেটের
ছবি-সংগৃহীত

চলমান বিপিএলের অলিখিত সেমিফাইনালে লড়ছে সিলেট স্ট্রাইকার্স এবং রংপুর রাইডার্স। যেখানে টসে হেরে আগে ব্যাটিং করতে নেমেছে সিলেট।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিলেট ৭ ওভার শেষে তুলে নেয় বিনা উইকেটে ৪৮ রান। যেখানে হৃদয় ১৬ রানের ধীর শুরু দিলেও শান্ত তুলে নেন ৩২ রান।

এদিন সিলেটের পক্ষে ওপেনিংয়ে পাঠানো হয় দলটির দুই ইনফর্ম ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত এবং তৌহিদ হৃদয়কে। দুইজনেই সাবধানী শুরু এনে দেয় সিলেটকে।

রংপুরের পক্ষে এদিন বোলিং ইনিংস শুরু করেন শেখ মাহেদী হাসান। এই ডানহাতি অফস্পিনারের প্রথম ওভার থেকে মাত্র ২ রান সংগ্রহ করতে পারে হৃদয় এবং শান্ত।

প্রথম ওভারে দেখেশুনে খেলা সিলেটের দুই ওপেনার সময়ের সঙ্গে আক্রমণাত্মক হওয়ার চেষ্টা করেন। দ্বিতীয় ওভারে রাকিবুল হাসান বোলিংয়ে আসলে সেই ওভার থেকে ৭ রান তুলে নেয় সিলেটের দুই ব্যাটসম্যান। সিলেট ইনিংসের প্রথম বাউন্ডারি আসে শান্তর ব্যাট থেকে।

রাকিবুলকে আক্রমণ করলেও শেখ মাহেদীর সামনে স্থির থাকে সিলেটের দুই ব্যাটসম্যান। এই ওভার থেকে আসে ৫ রান। তাও মাহেদীর ইয়র্কার হৃদয়ের ব্যাটের কানায় লেগে পেছনে বাউন্ডারির বাইরে চলে গেলে।

ইনিংসের চতুর্থ ওভারে এসে সিলেটের দুই ব্যাটসম্যানই হাত খোলার চেষ্টা করেন। রাকিবুলের এই ওভার থেকে হৃদয় এবং শান্ত দুইজনেই চার মারেন। এই ওভার থেকে তারা তুলে নেন ১২ রান। ৪ ওভার শেষে রান দাঁড়ায় ২৬-এ।

টানা চার ওভার স্পিন শেষে পেস আক্রমণে যায় রংপুর। পঞ্চম ওভারে আসেন হাসান মাহমুদ। এই পেসারের একটি বলে শান্তর ব্যাটের কানায় লেগে সোহানের কাছে ক্যাচের সম্ভাবনা ওঠে। তবে নাগালের বাইরে চলে যাওয়ায় সেই বল থেকে শান্ত পেয়ে যান বাউন্ডারি।

হাসানের এই ওভার থেকে সিলেট তুলে নেয় ৯ রান।পাওয়ারপ্লের শেষ ওভার করতে সোহান নিয়ে আসেন অভিজ্ঞ ডোয়াইন ব্রাভোকে। এই ওভার থেকে শান্ত-হৃদয় তুলে নেয় ৯ রান।

পাওয়ারপ্লের পর আবারও শেখ মাহেদীকে নিয়ে আসেন রংপুর অধিনায়ক সোহান। এই ডানহাতি অফস্পিনার নিজের তৃতীয় ওভারেও দিয়েছেন মাত্র ৪ রান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুরির মামলায় বিপিএল হাউজিংয়ের সাবেক কর্মকর্তা কারাগারে
হোয়াইটওয়াশের মিশনে টাইগারদের চ্যালেঞ্জিং পুঁজি
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
X
Fresh